30 C
আবহাওয়া
৭:৪০ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » মিজানুর রহমান মজুমদার ফুলগাজীর ২হাজার ৭শত জনকে ঈদ উপহার দিলেন

মিজানুর রহমান মজুমদার ফুলগাজীর ২হাজার ৭শত জনকে ঈদ উপহার দিলেন

ফুলগাজী উপজেলার ছয়টি ইউনিয়নের ২ হাজার ৭ শত গরীব ও অসহায় মানুষ এবং দলীয় নেতাকর্মীদের মধ্যে বুধবার(১৯ এপ্রিল ২০২৩) ঈদ উপহার বিতরণ

বিএনএ, ফুলগাজী : আওয়ামী লীগ সভাপতি,বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় ফেনীর ফুলগাজী উপজেলার ছয়টি ইউনিয়নের ২ হাজার ৭ শত গরীব ও অসহায় মানুষ এবং দলীয় নেতাকর্মীদের মধ্যে বুধবার(১৯ এপ্রিল ২০২৩) ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

মিজানুর রহমান বিন সুলতান আহাম্মেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ফেনী জেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য মিজানুর রহমান মজুমদার এর পক্ষ থেকে এসব ঈদ উপহার বস্ত্র বিতরণ করা হয়।

মিজানুর রহমান মজুমদার এর পক্ষ থেকে এসব ঈদ উপহার বস্ত্র বিতরণ
মিজানুর রহমান মজুমদার এর পক্ষ থেকে এসব ঈদ উপহার বস্ত্র বিতরণ

এ উপলক্ষে আয়োজিত এক সভায় সভাপতিত্ব করেন ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল আলিম মজুমদার। অনুষ্ঠান সঞ্চালনা করেন ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনন্দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন মজুমদার।

আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদার সুখী সমৃদ্ধ সোনার বাংলা গঠনে বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ ২০৪১ বাস্তবায়নে সকলকে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসার আহবান জানান। তিনি বলেন, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামীতেও শেখ হাসিনার সরকারের বিকল্প নেই।

মিজানুর রহমান মজুমদার এর পক্ষ থেকে এসব ঈদ উপহার বস্ত্র বিতরণ
ঈদ উপহার বস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিতির একাংশ

অনুষ্ঠানে জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম এবং উপজেলা ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান সহ ৬টি ইউনিয়ন চেয়ারম্যান এবং ইউপি মেম্বার,  আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ,মহিলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ২৪, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ