29 C
আবহাওয়া
৩:৫৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » পল্লবীর শীর্ষ মাদক ব্যবসায়ী সাইমন গ্রেফতার

পল্লবীর শীর্ষ মাদক ব্যবসায়ী সাইমন গ্রেফতার


বিএনএ, ঢাকা: রাজধানীর পল্লবী থানা এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী সাইমনকে মাদকসহ গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ( ১৮ এপ্রিল) রাতে পল্লবী থানাধীন মিরপুর ১১ বাউনিয়াবাধ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

স্থানীয় ও পল্লবী থানা পুলিশ সূত্রে জানা যায়, পল্লবী এলাকায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রিয়ের জন্য সাইমনের বাবা মাদক ব্যবসায়ী মোস্তাক হিরোইন বরাবরই কুখ্যাত। ওই এলাকায় বিভিন্ন ধরনের মাদক ও হিরোইন ব্যবসায়ীরা বসবাস করে। পল্লবী এলাকায় বিপথগামী কিছু ব্যক্তির অতিরিক্ত হিরোইনসহ বিভিন্ন মাদক আশক্তির কারণে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনের বাইরে চলে গেছে। মাদকসক্তরা ছিনতাই, চাঁদাবাজি, ধর্ষণ ও হত্যাসহ বিভিন্ন বড় রকমের অপরাধে প্রায় জড়িয়ে পড়ে। এই মাদক ব্যবসা একচ্ছত্র নিয়ন্ত্রণ করে মোস্তাক হিরোইন পরিবার। এই পরিবারের সদস্যদের হাতেই মূলত অবৈধ হিরোইনসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসা চলে পল্লবী এলাকায়। সেই মোস্তাকের ছেলে ইয়াবা সাইমন প্রকাশ্যে মাদক বিক্রিকালে অবশেষে পল্লবী থানা পুলিশের হাতে আটক হয়।

এ বিষয়ে পল্লবী থানার এসআই জহির উদ্দিন আহমেদ বলেন, পল্লবী এলাকার সবাই জানে মোস্তাক পরিবারের হাতেই নিয়ন্ত্রণ হয় সকল অবৈধ হিরোইন ব্যবসা। দীর্ঘদিন থেকেই এই মাদক ব্যবসায়ী পরিবারকে মাদক বিক্রিকালে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছিলাম। আমরা হঠাৎ খবর পাই, বাউনিয়াবাধ এলাকায় একজন মাদক ব্যবসায়ী প্রকাশ্যে মাদক বিক্রি করছে। খবর পেয়ে দ্রুত অভিযান চালিয়ে সাইমনকে গ্রেফতার করা হয়। এই সময় তার সাথে থাকা ৩৭ গ্রাম লুজ হিরোইনও জব্দ করা হয়। পরবর্তীতে জানতে পারি, সাইমন শীর্ষ মাদক ব্যবসায়ী মোস্তাকের ছেলে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বিএনএ/আজিজুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ