27 C
আবহাওয়া
৭:১৯ পূর্বাহ্ণ - মে ১৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটর সাইকেল আরোহীর মৃত্যু

রাজধানীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটর সাইকেল আরোহীর মৃত্যু

দুর্ঘটনা

বিএনএ, ঢাকা : রাজধানীর বিমানবন্দর এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী রেখা আক্তার (৩৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। ভাড়া করা মোটরসাইকেল করে আব্দুল্লাপুর যাওয়ার পথে সোমবার (১৮ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১১টার দিকে রেখাকে মৃত ঘোষণা করেন।

রেখা আক্তারকে হাসপাতালে নিয়ে আসা মোটরসাইকেল চালক মো. শিপন জানান, আব্দুল্লাহপুর যাবেন বলে তেজগাঁও সাতরাস্তা থেকে তার মোটরসাইকেলে ওঠেন ওই নারী। পথে বিমানবন্দর ছাপড়া মসজিদের দক্ষিণ পাশে পেছন থেকে কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।এতে পড়ে গিয়ে গুরুতর আহত হন রেখা। সামান্য আহত হন চালক শিপন। মোটরসাইকেল চালক তাকে আহতাবস্হায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। পরে চিকিৎসকরা রেখাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকে কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। মোটরসাইকেল চালক শিপনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ক্যাম্পে আটক করে রাখা হয়েছে। নাম ছাড়া ওই নারীর বিস্তারিত ঠিকানা এখনো জানা যায়নি।

বিএনএনিউজ/আজিজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ