Bnanews24.com
এক নজরে বিশ্ব সব খবর

যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় নিহত ৭

যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় নিহত ৭

বিএনএ বিশ্বডেস্ক : যুক্তরাষ্ট্রে একইদিনে তিনটি শহরে বন্দুক হামলায় অন্তত সাতজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। টেক্সাসের অস্টিনে গুলিতে প্রাণ হারান অন্তত তিনজন। এছাড়া শিকাগোতে বন্দুকধারীর গুলিতে এক শিশু প্রাণ হারায় । অন্যদিকে, উইসকনসিন অঙ্গরাজ্যের একটি পানশালায় বন্দুকধারীর এলোপাতাড়ি গুলিতে প্রাণ হারিয়েছেন আরও তিনজন ।  রোববার(১৮ এপ্রিল) এ সব হামলার ঘটনা ঘটে |

উইসকনসিন অঙ্গরাজ্যের কেনোশা কাউন্টির সমার্স এলাকার একটি পানশালায় অতর্কিত গুলি চালায় এক বন্দুকধারী। এতে ঘটনাস্থলেই মারা যান তিনজন। আহত হন আরও দুইজন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। এরপর আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

একইদিন টেক্সাস অঙ্গরাজ্যের অস্টিন শহরে গুলিতে তিনজন নিহত হন। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী। অস্টিন শহরের পুলিশ প্রধান জানান, পারিবারিক কলহের জেরে রোববার দুপুরে এ সহিংস ঘটনা ঘটে।

টেক্সাসের অস্টিন শহরের পুলিশ প্রধান জোসেফ চোকেন বলেন, পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। নিহতদের তিনজনই প্রাপ্তবয়স্ক। এদের মধ্যে দুইজন হিসপানিক নারী ও একজন কৃষ্ণাঙ্গ যুবক। ঘটনাস্থল থেকে সব ধরনের আলামত সংগ্রহ করা হয়েছে।

অন্যিদকে, শিকাগো শহরের উইনডিতে অজ্ঞাত দুই ব্যক্তি।ম্যাকডোনাল্ড ড্রাইভ-থ্রুতে বাবার সঙ্গে বসে থাকা সাত বছর বয়সী এক শিশুকে গুলি করে হত্যা করেছে এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন শিশুটির বাবা। তার অবস্থা আশঙ্কাজনক।
বিএনএ/ওজি