29 C
আবহাওয়া
৩:০১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » বাফুফের পাঁচ নারী ফুটবলার করোনায় আক্রান্ত

বাফুফের পাঁচ নারী ফুটবলার করোনায় আক্রান্ত

বাফুফে

স্পোর্টস ডেস্ক: জাতীয় নারী ফুটবল দলের ৫ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তরা হলেন- কৃষ্ণা রানী সরকার, মনিকা চাকমা, ঋতুপর্ণা চাকমা, আনাই মগিনি ও নিলুফা ইয়াসমিন নীলা। তারা সবাই বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) আবাসিক ক্যাম্পে আইসোলেশনে আছেন।

জাতীয় নারী ফুটবল দলের কোচ গোলাম রব্বানী ছোটন জানিয়েছেন, শুরুতে আক্রান্তদের সবার উপসর্গ থাকলেও এখন তারা ভালো আছেন। তাদের পুনরায় করোনা পরীক্ষার প্রক্রিয়া চলছে।

আক্রান্ত পাঁচ ফুটবলারই এবারের নারী প্রিমিয়ার লিগে বসুন্ধরা কিংসে খেলছেন। এমনিতে প্রায় সারা বছরই বাফুফে ভবনের আবাসিক ক্যাম্পে থেকে অনুশীলন করেন নারী ফুটবলাররা। লিগের সময়ে তারা চলে যান ক্লাবের অধীনে।

চলমান লকডাউনের কারণে নারী ফুটবল লিগ স্থগিত হলে ক্লাবগুলো তাদের ক্যাম্পও স্থগিত করে। বসুন্ধরা কিংস তাদের ক্যাম্প বন্ধ করে ১১ এপ্রিল। দলটির সব ফুটবলারই জাতীয় দল বা বয়সভিত্তিক জাতীয় দলের। ক্লাবের খেলা না থাকায় তারা ফের বাফুফের ক্যাম্পে চলে আসেন।

শুরুতে তাদের সবার রুটিন করোনা পরীক্ষা করিয়ে আইসোলেশনে রাখা হয়। ১২ এপ্রিল করানো করোনা পরীক্ষায় পজিটিভ হন পাঁচ নারী ফুটবলার। আক্রান্তদের সবাইকে অন্যদের থেকে পুরোপুরি আলাদা করে রাখা হয়েছে বলে জানান মেয়েদের কোচ গোলাম রাব্বানী ছোটন।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ