36 C
আবহাওয়া
২:৩১ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » টেকনাফ- সেন্টমার্টিন জাহাজ চলাচল বন্ধ

টেকনাফ- সেন্টমার্টিন জাহাজ চলাচল বন্ধ

টেকনাফ- সেন্টমার্টিন জাহাজ চলাচল বন্ধ

বিএনএ, কক্সবাজার : বৈরী আবহাওয়ার কারণে টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে পর্যটকবাহী সকল নৌযান বন্ধ ঘোষণা করেছে প্রশাসন। রোববার (১৯ মার্চ) সকাল সাড়ে ৯ টায় টেকনাফ থেকে ছেড়ে যাওয়া সেন্টমার্টিনগামী কয়েকটি জাহাজ মাঝ সাগর থেকে পুনরায় টেকনাফের দিকে রওনা হয়েছেন বলে জানা গেছে।

রোববার (১৯ মার্চ) দুপুর পৌনে ১টায় বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামান। তিনি বলেন, বৈরি আবহাওয়ার কারণে পর্যটকদের জানমালের নিরাপত্তার বিষয় বিবেচনা করে আপাতত টেকনাফ সেন্টমার্টিন নৌপথে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। আমরা একদিনের জন্য এই বন্ধ ঘোষণা করেছি। পরবর্তীতে আবহাওয়া ভালো হলে এবং সবকিছু ইতিবাচক থাকলে পুনরায় জাহাজ চলাচল শুরু হবে।

এমবি বার আউলিয়া জাহাজের যাত্রী মোহাম্মদ মোফাজ্জল জানান, সকাল সাড়ে ৯ টায় টেকনাফের দমদমিয়া জেটিঘাট থেকে ছেড়ে যায় আমাদের জাহাজ। মাঝ সাগরে হঠাৎ বৈরী আবহাওয়া শুরু হয়। এতে সেন্টমার্টিন না গিয়ে পুনরায় টেকনাফের দিকে রওনা হয় জাহাজ।

সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান বলেন, বৈরি আবহাওয়ার কারণে সেন্টমার্টিনে আজ একদিন জাহাজ আসবে না। সেন্টমার্টিনে আনুমানিক দেড় হাজার পর্যটক রয়েছে। তারা স্বাভাবিক আছেন। আবহাওয়াও তেমন খারাপ দেখা যাচ্ছে না। আগামীকাল জাহাজ আসলে সকলে নিরাপদে বাড়ি ফিরতে পারবেন ইনশাআল্লাহ।

বিএনএ/ শাহীন, বিএম

Loading


শিরোনাম বিএনএ