28 C
আবহাওয়া
৯:৫৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » গাছের সঙ্গে বেঁধে গৃহবধূ নির্যাতন : গ্রেফতার এক

গাছের সঙ্গে বেঁধে গৃহবধূ নির্যাতন : গ্রেফতার এক

রাজধানীতে আনসার আল ইসলামের ৫ সদস্য গ্রেফতার

বিএনএ, গাজীপুর : গাজীপুরের কালিয়াকৈরে গাছের সঙ্গে বেঁধে আয়েশা বেগম নামে এক গৃহবধূ কে অমানবিক নির্যাতনের আভিযোগে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার হওয়া শিলা কিশোরগঞ্জের নিকলি থানার ছাতিরচর এলাকার বাসিন্দা।

বৃহস্পতিবার বিকালে এ ঘটনাকে কেন্দ্র ভুক্তভোগী মামলা করলে কালিয়াকৈর থানা পুলিশ অভিযান চালিয়ে জুনায়েদ মিয়ার স্ত্রী শিলাকে গ্রেফতার করে।

স্থানীয় বাসিন্দারা জানান, কিশোরগঞ্জ জেলার নিকলি থানার ছাতিরচর এলাকার বাসিন্দা মোঃ ফজল মিয়া। তিনি তার স্ত্রী-সন্তান নিয়ে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সিনাবহ পশ্চিমপাড়া উন্দারটেক এলাকায় বন বিভাগের জমিতে বাড়ি নির্মাণ করে, দীর্ঘদিন যাবত বসবাস করে আসছিলেন। ফজলের সঙ্গে পাশের বাড়ির বাড়িওয়ালা জুনায়েদ মিয়ার অবৈধভাবে বনের জমিতে থাকা বসত-বাড়ির সীমানা দখলকে কেন্দ্র করে অনেক দিন ধরে কঠিন বিরোধ চলে আসছিল।

পরবর্তীতে এর জেরেই জুনায়েদ ও তার স্ত্রী শিলা, সহযোগী নাসির মিয়া ও তার স্ত্রী সালেহা বেগম, আজিজ মিয়া, সাফজলের স্ত্রী আয়েশার সঙ্গে পাশের বাড়ির জুনাইদের স্ত্রী শিলার বাক বিতণ্ডা হয়। এক পর্যায়ে জুনাহেরা বেগম, শহরবানুসহ আরও কয়েকজন মিলে গৃহবধূ আয়েশাকে ধরে নিয়ে যায়।পরে তারা আয়েশাকে একটি আম গাছের সঙ্গে বেঁধে মারধর করে। মা কে বাঁচাতে এলে মেয়েকেও মারধর করা হয়। স্থানীয়রা আয়েশাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়।

এ ব্যাপারে কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন ভোক্তভোগী আয়েশা বেগম। অভিযুক্তদের মধ্যে শিলা নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টায় সাড়াশি অভিযান চলছে।

বিএনএনিউজ/ এম. এস. রুকন/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ