35 C
আবহাওয়া
৮:০৩ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » মেসিকে ছেলের আবেগঘন চিঠি

মেসিকে ছেলের আবেগঘন চিঠি


বিএনএ, ক্রীড়াডেস্ক :২০১৪ সালে প্রথম সুযোগে না পারলেও দেশকে বিশ্ব চ্যাম্পিয়ন করার আরও একটা সুযোগ পেয়েছেন মেসি।  এ বার কি পারবেন আর্জেন্টিনাকে তৃতীয় বারের জন্য বিশ্ব চ্যাম্পিয়ন করতে? বিশ্বের ফুটবলপ্রেমীদের মতো একই প্রশ্ন মেসির বড় ছেলে থিয়াগো মেসিরও।

নিজের খাতায় বাবাকে লেখা চিঠিতে সে লিখেছে, আর্জেন্টিনার সব মানুষ, সব সমর্থক শুধু তোমার দিকে তাকিয়ে রয়েছে। বাবা তুমিই ওদের আশা এবং ভরসা।  বাবাকে হাতে লেখা চিঠিতে থিয়াগো আর্জেন্টিনার একটি জনপ্রিয় এবং অনুপ্রেরণামূলক গানের কথা উল্লেখ করেছে।

ছেলের চিঠির কথা জানিয়েছেন মেসির স্ত্রী আন্তোনেল্লা। বিশ্বকাপের শুরু থেকেই আন্তোনেল্লা তিন ছেলেকে নিয়ে রয়েছেন দোহায়। আর্জেন্টিনার সব ম্যাচে উপস্থিত থাকছেন গ্যালারিতে।

কাতার বিশ্বকাপের ফাইনাল শুরু হতে বাকি আর কয়েক ঘণ্টা। সময় যত ঘনিয়ে আসছে, উত্তেজনাও ততো বাড়ছে।  ফ্রান্সের বিরুদ্ধে ফাইনালের আগে বাবার জন্য একটি আবেগঘন বার্তা লিখেছেন মেসির বড় ছেলে থিয়াগো মেসি। আর্জেন্টিনাকে তৃতীয় বার চ্যাম্পিয়ন করার আর্জি জানিয়েছে থিয়াগো।

আর্জেন্টিনার সব মানুষের বিশ্বাস এ বার বিশ্বকাপ থেকে খালি হাতে ফিরতে হবে না। মেসি নিজের শেষ বিশ্বকাপে অধরা ট্রফি নিয়েই দেশে ফিরবেন। ট্রফির লড়াইয়ে মেসি এবং দলের পাশে থাকতে কাতারে এসেছেন বহু সমর্থক। দোহার লুসাইল স্টেডিয়াম ভরিয়ে দেবেন তাঁরা। ছেলে থিয়াগোর বার্তা মেসিকে ফাইনালে আরও তাতিয়ে দেবে বলে মনে করছেন আর্জেন্টিনার ফুটবলপ্রেমীরাও। থিয়াগো যে গানের কথা উল্লেখ করেছে, সেই গান গাইছেন তাঁরাও।

সূত্র : আনন্দবাজার।

Loading


শিরোনাম বিএনএ