23 C
আবহাওয়া
১২:৩৯ পূর্বাহ্ণ - ফেব্রুয়ারি ২৫, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রাম-১ আসনে প্রথম মনোনয়ন কিনলেন মাহবুবুর রহমান রুহেল

চট্টগ্রাম-১ আসনে প্রথম মনোনয়ন কিনলেন মাহবুবুর রহমান রুহেল


বিএনএ,মিরসরাই: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম -১(মীরসরাই) আসন থেকে প্রার্থী হতে দলীয় মনোনয়ন ফরম কিনেছেন চট্টগ্রাম উওর জেলা আওয়ামী লীগের সদস্য ও বিশিষ্ট আইটি বিশেষজ্ঞ ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান রুহেল।

শনিবার (১৮ নভেম্বর) ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম কেনেন তিনি। এ সময় মিরসরাই উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মনোনয়ন ক্রয় করে মাহবুব রহমান রুহেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডের সহযোগী হতে চাই। চট্টগ্রাম-১ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়ে তুলতে চাই।

তিনি বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকায় সাধারণ মানুষ আজ নানা সুযোগ-সুবিধা পাচ্ছেন। দেশের উন্নয়ন হচ্ছে। তাই আগামী নির্বাচনে শেখ হাসিনার সরকারের মনোনীত নৌকার প্রার্থীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। জনগণের ভাগ্য পরিবর্তন করে উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে শেখ হাসিনার অগ্রণী ভূমিকা রয়েছে। বর্তমান দেশের উন্নয়নের গতিশীলতা জনগণের কাছে দৃশ্যমান। দেশের উন্নয়নে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে। সেই লক্ষ্যে মিরসরাই আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সংসদ নির্বাচন করার জন্য মনোনয়নপত্র ক্রয় করলাম।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি পুত্র মাহবুবুর রহমান রুহেলের মনোনয়ন পত্র ক্রয় প্রসঙ্গে বলেন, আমি এবার মনোনয়ন পত্র ক্রয় করছি না। রুহেল মনোনয়ন পত্র ক্রয় করেছে। সে গত এক যুগ ধরে মিরসরাইয়ের মাঠে ময়দানে মানুষের ধারে ধারে গিয়ে রাজনীতি করেছে। মানুষের সাথে তার সম্পর্ক তৈরি হয়েছে সকলেই তাকে চেনে জানে। রাজনীতি করার জন্য সে এখন প্রস্তুত তাই আমার উচিৎ তাকে মাঠ ছেড়ে দেয়া।
বিএনএ/আশরাফ উদ্দিন, ওজি

Loading


শিরোনাম বিএনএ
অসাধু ব্যবসায়ীদের কারসাজিরোধে ভোক্তাদেরও সতর্ক থাকার আহ্বান খাদ্যমন্ত্রীর প্রাথমিকভাবে বন্ধ করা হবে ৫০০ ইটভাটা পাকিস্তানে প্রেসিডেন্ট নির্বাচন ৯ মার্চ ইউক্রেনের চেয়ে ৬ গুণ বেশি নারী-শিশু নিহত গাজায় ব্যবসায়ী সমিতিগুলো সহযোগিতা করলে  দ্রব্যমূল্য ক্রয়সীমার মধ্যে রাখা সম্ভব--সমাজকল্যাণ মন্ত্রী পবিত্র শবে বরাতের নামাজের নিয়ত, নিয়ম ও দোয়া শার্শার কৃতি সন্তান রাসেলের 'কার্ডিওলজি' ডিগ্রী অর্জন ভাসানচরে সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ রোহিঙ্গা শিশুর মৃত্যু মিয়ানমার উদ্দেশ্যপ্রণোদিতভাবে মাদক পাঠাচ্ছে: র‌্যাব মহাপরিচালক চট্টগ্রাম চিড়িয়াখানায় বাইডেন-জয়া দম্পতির নতুন তিন অতিথি