34 C
আবহাওয়া
১০:০০ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করতে বঙ্গভবনে প্রধানমন্ত্রী

রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করতে বঙ্গভবনে প্রধানমন্ত্রী


বিএনএ, ঢাকা: রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (১৮ নভেম্বর) বেলা ১১টায় শেখ হাসিনা বঙ্গভবনে গিয়ে সৌজন্য সাক্ষাৎ করেন।

প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব হাসান জাহিদ তুষার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

এর আগে আজ সকাল সাড়ে ১০টার দিকে ২৩ বঙ্গবন্ধু এভিনিউ কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয়ে দলীয় মনোনয়ন ফরম বিক্রি ও জমা কার্যক্রম উদ্বোধন করেন শেখ হাসিনা। পরে গোপালগঞ্জ-৩ আসনের মনোনয়ন ফরম নেন তিনি।

এর আগে গতকাল শুক্রবার (১৭ নভেম্বর) বিকেলে রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কার্যালয়ে জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির সভায় মনোনয়ন ফরম কেনার কথা জানান শেখ হাসিনা। ওই সভায় সভাপতিত্ব করেন দলীয়প্রধান শেখ হাসিনা। এ ছাড়া সভায় দলটির জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির সদস্যরা অংশ নেন।

দলীয় মনোনয়ন প্রত্যাশীদের কাছে আজ (শনিবার) থেকে মনোনয়ন ফরম বিক্রি করবে দলটি। যা চলবে আগামী ২১ নভেম্বর পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল চারটা পর্যন্ত বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে ফরম সংগ্রহ ও জমা দেয়া যাবে। ৩০ নভেম্বরের মধ্যে প্রার্থীরা মনোনয়ন ফরম দাখিল করতে পারবেন। এর আগেই দলীয় মনোনয়ন চূড়ান্ত করবে আওয়ামী লীগ।

একাদশ জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে ৩০ হাজার টাকায় মনোনয়ন ফরম বিক্রি করেছিল দলটি। এবার তার দাম ৫০ হাজার টাকা করা হয়েছে। বঙ্গবন্ধু অ্যাভিনিউর কেন্দ্রীয় কার্যালয় থেকে বিভাগ ওয়ারী মনোনয়ন ফরম সংগ্রহ করা যাবে। তবে ঢাকা ও চট্টগ্রাম বিভাগের জন্য দুটো করে বুথ থাকবে।

কেন্দ্রীয় কার্যালয়ের দ্বিতীয় তলায় ঢাকা, ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগ এবং তৃতীয় তলায় রংপুর, রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের মনোনয়নপত্র বিতরণ করা হবে। কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায় সকল বিভাগের মনোনয়নপত্র জমা নেওয়া হবে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ