35 C
আবহাওয়া
১১:৪৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » রাউজান কলেজে শিক্ষার্থীদের বিক্ষোভ  

রাউজান কলেজে শিক্ষার্থীদের বিক্ষোভ  


বিএনএ, রাউজান : রাউজান সরকারি কলেজের দুই শিক্ষক ও এক কর্মচারি অনিয়মে যুক্ত, জামায়াতের সঙ্গে সম্পৃক্ততার অভিযোগ এনে প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে শিক্ষার্থীরা। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) মিছিল থেকে তাদের অপসারণের দাবি জানানো হয়।

রাউজান উপজেলা ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগের নেতারা উপস্থিত হয়ে শিক্ষার্থীদের আন্দোলনে একাত্মতা প্রকাশ করেন।

রাউজান সরকারি কলেজের অধ্যক্ষ সেলিম নেওয়াজ চৌধুরী বিষয়টি রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজকে বিষয়টি জানান। পরে মেয়র এসে বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানোর কথা বলে শিক্ষার্থীদের শান্ত করেন।

রাউজান কলেজ ছাত্রলীগের সভাপতি আরমান সিকদার, সাধারন সম্পাদক ফযসাল মাহমুদ অভিযোগ করে বলেন, কলেজের দুই শিক্ষক হবিবুল্লাহ, অতিকউল্লাহ ও এক কর্মচারী এনামুল হক শিক্ষার্থীদের হয়রানি করছেন। কলেজে বসে জামায়াত ইসলামীর সঙ্গে সম্পৃক্ততা রেখে, সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। ক্লাশে পাঠদানের সময় সরকার বিরোধী কথা বলেন। বিভিন্ন অনিয়মের সঙ্গে যুক্ত তারা।

শিক্ষার্থীদের অভিযোগ প্রসঙ্গে জানতে চাইলে রাউজান সরকারি কলেজের তথ্য ও যোগাযোগ প্রযুক্ত বিভাগের প্রভাষক হাবিবউল্লাহ বলেন, আমি আর্দশ শিক্ষক হিসাবে রাউজান সরকারি কলেজে রয়েছি। কেন আমার বিরুদ্ধে শিক্ষার্থীরা আন্দোলন করছে তা আমি জানিনা।

রাউজান উপজেলা নির্বাহী অফিসার ও কলেজ পরিচালনা কমিটির সভাপতি জোনায়েদ কবির সোহাগ বলেন, রোববার কলেজের অভিযুক্তদের ডেকে ও শিক্ষার্থীদের অভিযোগ শুনে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ