Bnanews24.com
Home » রোববার ঢাকা সেনানিবাসে যান চলাচল সীমিত থাকবে
টপ নিউজ প্রতিরক্ষা সব খবর

রোববার ঢাকা সেনানিবাসে যান চলাচল সীমিত থাকবে

রোববার ঢাকা সেনানিবাসে যান চলাচল সীমিত থাকবে

বিএনএ ঢাকা: সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে আগামি রোববার (২১ নভেম্বর) ঢাকা সেনানিবাসে বিভিন্ন কর্মসূচি পালিত হবে। এ কারণে ঐদিন সেনানিবাসে যান চলাচল সীমিত থাকবে।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর)।

এতে বলা হয়েছে, ২১ নভেম্বর ঢাকা সেনানিবাসের রাস্তাসমূহ (শহীদ জাহাঙ্গীর গেট থেকে স্টাফ রোড পর্যন্ত প্রধান সড়ক) যানজট মুক্ত রাখার লক্ষ্যে সেনানিবাসে অবস্থানকারী ব্যক্তিবর্গ এবং আমন্ত্রিত অতিথিদের বহনকারী যানবাহন ছাড়া সব প্রকার যানবাহন চালকদের সকাল ৭টা থেকে বেলা ১১টা পর্যন্ত এবং দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সেনানিবাস এলাকা দিয়ে চলাচল পরিহার করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

২১ নভেম্বরে ঢাকা সেনানিবাসে অবস্থিত স্কুলসমূহের কেন্দ্রে অংশগ্রহনকারী সব এসএসসি পরীক্ষার্থী এবং অভিভাবকদের বিকল্প রাস্তা ব্যবহার করে ওই দিন পরীক্ষা কেন্দ্রে যাতায়াত করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে। সেনানিবাসের মধ্য দিয়ে যানবাহন চলাচলে সাময়িক অসুবিধার জন্য আন্তরিক দুঃখ প্রকাশ করেছে সশস্ত্র বাহিনী বিভাগ।

এছাড়া, সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে সেনাকুঞ্জের বৈকালীন সংবর্ধনা অনুষ্ঠানে আমন্ত্রিত সশস্ত্র বাহিনীতে কর্মরত কর্মকর্তাকের বিকেল ৩টার মধ্যে এবং অন্যান্য অতিথিদের বেলা সাড়ে ৩টার মধ্যে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা হয়েছে।

বিএনএনিউজ/আরকেসি