29 C
আবহাওয়া
৯:৫৮ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » কাউন্সিলর চিত্তরঞ্জন দাসের জামিন বাতিলের আবেদন

কাউন্সিলর চিত্তরঞ্জন দাসের জামিন বাতিলের আবেদন

চিত্তরঞ্জন দাস

বিএনএ, (আদালত প্রতিবেদক) ঢাকা: শ্লীলতাহানির মামলায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর চিত্তরঞ্জন দাসের আবারও জামিন বাতিলের আবেদন করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) ধার্য তারিখে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন আরার আদালতে জামিন বাতিলের আবেদন করেন বাদীপক্ষের আইনজীবী।

আবেদনে তিনি বলেন, ‘গত ১৪ অক্টোবর আসামি চিত্তরঞ্জন দাসের জামিন বাতিল করে কারাগারে পাঠানো হয়। এ ঘটনায় চিত্তরঞ্জন দাসের লোকজন মামলার বাদীর ননদকে অকথ্য ভাষায় গালিগালাজ করাসহ হুমকি ধামকি দেন। এ বিষয়ে ওই দিনই কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।’

আবেদনে আরও বলা হয়, ‘২১ অক্টোবর চিত্তরঞ্জন দাস জামিন পান। এরপর আসামিপক্ষের লোকজন বাদীকে বিভিন্নভাবে হুমকি-ধামকি দেন। বিষয়টি নিয়ে বাদী থানায় গেলে কর্তৃপক্ষ জিডি বা মামলা গ্রহণ করেনি। এজন্য আসামিকে জামিন বাতিল করে কারাগারে পাঠানো আবশ্যক।’

তবে শুনানিকালে বাদীপক্ষের আইনজীবী আদালতে উপস্থিত ছিলেন না। শুনানি নেই, মর্মে আদালত আবেদনটি নামঞ্জুর করেন। এসময় চিত্তরঞ্জন দাসের পক্ষে অ্যাডভোকেট শেখ জসিম উদ্দিন উপস্থিত ছিলেন।

এদিকে আজ মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল। কিন্তু সবুজবাগ থানা পুলিশ প্রতিবেদন দাখিল করতে পারেনি। এজন্য আদালত আগামী ৬ ডিসেম্বর প্রতিবেদন দাখিলের পরবর্তী তারিখ ধার্য করেন।

গত ১১ সেপ্টেম্বর শ্লীলতাহানির একটি ভিডিও ভাইরাল হওয়ার পর ওই নারী সবুজবাগ থানায় চিত্তরঞ্জন দাসের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।

মামলা দায়েরের দুই দিন পর ১৩ সেপ্টেম্বর আত্মসমর্পণ করে জামিন নেন চিত্তরঞ্জন দাস। জামিন নিয়ে বাদীকে হুমকি দেওয়ার অভিযোগে ১৪ অক্টোবর জামিন বাতিল করে তাকে কারাগারে পাঠানো হয়। সাত দিন কারাভোগের পর ২১ অক্টোবর আবার জামিন পান চিত্তরঞ্জন দাস।

বিএনএনিউজ/ এসবি,  এমএফ

Loading


শিরোনাম বিএনএ