28 C
আবহাওয়া
৪:১৪ পূর্বাহ্ণ - মে ১৪, ২০২৪
Bnanews24.com
Home » আশুলিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে কারখানা শ্রমিকের মৃত্যু

আশুলিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে কারখানা শ্রমিকের মৃত্যু

বিদ্যুৎস্পৃষ্ট

বিএনএ, সাভার : আশুলিয়ার বাড়ইপাড়া এলাকায় এনার্জিপ্যাক লিমিটেড নামের একটি কারখানায় আরিফুল ইসলাম (২০) নামের এক শ্রমিকের বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু হয়েছে।বুধবার (১৭ নভেম্বর) বিকেল ৫টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত আরিফুল ইসলাম শেরপুর জেলার শ্রীপুর থানার দাকডাপাড়া এলাকার আব্দুল বারেকের ছেলে। তিনি আশুলিয়ার বাড়ইপাড়া এলাকায় ভাড়া বাসায় থেকে এনার্জিপ্যাক লিমিটেড কারখানায় চাকরি করতেন।

এনার্জিপ্যাক কারখানার অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (অ্যাডমিন) ওমর ফারুক বলেন, এই কারখানায় বৈদ্যুতিক কাজ গুলোই বেশি হয়। বিকেলে টেস্টিং সেকশনে কাজ করছিল আরিফ। তখন দুর্ঘটনাবশত বৈদ্যুতিক তারে হাত লেগে সে স্পৃষ্ট হয়। পরে তাৎক্ষণিকভাবে তাকে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল বিশেষায়িত কেপিজে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বলেন, ৯৯৯-এর ফোন পেয়ে হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। সন্ধ্যায় মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিএনএ/ ইমরান খান,ওজি

Loading


শিরোনাম বিএনএ