26 C
আবহাওয়া
৫:১৯ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » নয়াপল্টনে বিএনপির জনসমাবেশ শুরু

নয়াপল্টনে বিএনপির জনসমাবেশ শুরু


বিএনএ, ঢাকা: সরকারের পদত্যাগের এক দফা দাবিতে রাজধানীর নয়াপল্টনে বিএনপির জনসমাবেশ শুরু হয়েছে।বুধবার (১৮ অক্টোবর) দুপুর ২টায় দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে এ সমাবেশ শুরু হয়। দুপুর দুইটায় সমাবেশ শুরু হওয়ার কথা থাকলেও সকাল থেকে নেতাকর্মীরা আসতে থাকেন নয়াপল্টনে।

সরজমিনে দেখা যায় নয়াপল্টনের আশপাশে এলাকা থেকে মিছিল ঢুকছে সমাবেশ স্থলে। সকাল ১১টার আগেই কয়েক হাজার নেতাকর্মী উপস্থিতি লক্ষ্য করা যায়। নেতাকর্মীদের স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে নয়াপল্টন। বিভিন্ন ইউনিট থেকে ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড হাতে নিয়ে স্লোগান দিচ্ছেন নেতাকর্মীরা। ৫টি ট্রাক দিয়ে অস্থায়ী মঞ্চ প্রস্তুত করা হয়েছে।

সমাবেশ কেন্দ্র করে নয়াপল্টনে ভিআইপি সড়কের যান চলাচল বন্ধ হয়ে গেছে। আশপাশের সড়কে তীব্র যানজট সৃষ্টি হয়েছে। বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী মোতায়ন করা হয়েছে।

জনসমাবেশের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়াও দলটির স্থায়ী কমিটি সদস্য, সিনিয়র নেতৃবৃন্দ ও অঙ্গ সংগঠন নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন। সভাপতিত্ব করছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আহ্বায়ক আব্দুস সালাম, সঞ্চালনায় আছেন ঢাকা মহানগর উত্তর বিএনপি সদস্য সচিব আমিনুল হক ও দক্ষিণ বিএনপি ভারপ্রাপ্ত সদস্য সচিব লিটন মাহমুদ।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ