34 C
আবহাওয়া
৬:৫৫ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » শেখ রাসেল দিবসে কাপাসগোলা সরকারি প্রাথমিক বালক বিদ্যালয়ে সভা ও পুরস্কার বিতরণী

শেখ রাসেল দিবসে কাপাসগোলা সরকারি প্রাথমিক বালক বিদ্যালয়ে সভা ও পুরস্কার বিতরণী

কাপাসগোলা সরকারি প্রাথমিক বালক বিদ্যালয়ে সভা ও পুরস্কার বিতরণী

শহীদ শেখ রাসেলের ৫৯ তম জম্মদিন ও শেখ রাসেল দিবস উপলক্ষে কাপাসগোলা সরকারি প্রাথমিক বালক বিদ্যালয় পরিচালনা কমিটির উদ্যােগে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। শেখ রাসেল নির্মলতার প্রতীক, দুরন্ত প্রাণবন্ত নির্ভীক এ প্রতিপাদ্যকে সামনে রেখে মঙ্গলবার(১৮অক্টোবর) সকাল ১১ টায় স্কুল হল রুমে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাজী মুহাম্মদ সেলিম রহমানের সভাপতিত্বে বিদ্যালয়ের সহকারী শিক্ষক এস, এম খায়রুন্নেসা ফাহিমার সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতা, চট্টগ্রাম নগর যুবলীগের সাবেক আহবায়ক আলহাজ্ব মোহাম্মদ মহিউদ্দিন বাচ্চু, প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন সহকারী থানা শিক্ষা অফিসার লিপি রাণী গোপ, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ১৬ নং চকবাজার ওয়ার্ডের কাউন্সিলর নুর মোস্তফা টিনু, চকবাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আমিনুল হক রঞ্জু, অতিরিক্ত পিপি অ্যাডভোকেট নোমান চৌধুরী, রফিকুল ইসলাম।

বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি মুজিব ইমরান বিপ্লব, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রত্না দত্ত, সহকারী শিক্ষক ফেরদৌস জাহান বেগম, নাজমা সুলতানা, ফাতেমা তছলিম, মোহাম্মদ রহিম উদ্দিন,অনুপমা দাশ, অর্পিতা দে, মহুয়া পাল প্রমুখ।

আলোচনা সভার পূর্বে সকাল নয়টায় পরিচালনা কমিটির নেতৃবৃন্দ শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। ছাত্র ছাত্রীদের চিত্রাচিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা আয়োজন করা হয়।

আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। প্রতিযোগিতায় প্রথম হয়েছে আল আরাবী ৫ম খ, দ্বিতীয় আরাফ ৪র্থ ক, তৃতীয়: রায়হান ৫ম খ, চিত্রাঙ্কন প্রতিযোগিতায় প্রথম হয়েছে প্রাঞ্জল দাশ ৪র্থ (খ)। অনুষ্ঠান শেষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে শহীদ শেখ রাসেল, বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের জন্য দোয়া মোনাজাত করা হয়।

বিএনএ

Loading


শিরোনাম বিএনএ