32 C
আবহাওয়া
৪:৩৩ অপরাহ্ণ - মে ১২, ২০২৪
Bnanews24.com
Home » নারায়ণগঞ্জে গ্যাস সিলিন্ডার থেকে অগ্নিকাণ্ড, আরও একজনের মৃত্যু

নারায়ণগঞ্জে গ্যাস সিলিন্ডার থেকে অগ্নিকাণ্ড, আরও একজনের মৃত্যু


বিএনএ, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের নিতাইগঞ্জের একটি বাসায় গ্যাস সিলিন্ডার থেকে অগ্নিকাণ্ডের ঘটনায় র‌্যাব সদস্যসহ দু’জনের মৃত্যু হয়েছে। সোমবার (১৮ সেপ্টেম্বর) সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্ল্যাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় টুম্পা রানী দাসের (২৭) মৃত্যু হয়। এ নিয়ে দগ্ধ দুজনই মারা গেলেন।এর আগে ১৪ সেপ্টেম্বর র‍্যাব সদস্য অভিজিতের মৃত্যু হয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. মো. তরিকুল ইসলাম জানান, নারায়ণগঞ্জ থেকে দগ্ধ অবস্থায় দুজনকেই ভর্তি করা হয়েছিল। আজ আইসিইউতে মৃত্যু হয় টুম্পা রানী দাসের। তার শরীরে ৭০ শতাংশ দগ্ধ ছিল।

তাদের হাসপাতালে নিয়ে আসা বন্ধু জনি জানান, অভিজিৎ সিং র‍্যাব-১১ এর সদস্য। ছুটিতে থাকা অবস্থায় ১৩ সেপ্টেম্বর এক বান্ধবীকে নিয়ে নিতাইগঞ্জের লাল বিল্ডিং এলাকায় আত্মীয়ের বাড়ি বেড়াতে যান অভিজিৎ। সেখানেই ঘুমন্ত অবস্থায় ভোরের দিকে আগুনে দগ্ধ হন তারা। দগ্ধ অবস্থায় প্রথমে তাদের স্থানীয় ভিক্টোরিয়া হাসপাতালে নেওয়া হয়। পরে তাদের অবস্থার অবনতি হলে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছিল। এরপর একে একে দু’জনই মারা গেলেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনর্চাজ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, টুম্পার মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএ/ ওজি/এইচ এ মুন্নী

Loading


শিরোনাম বিএনএ