34 C
আবহাওয়া
১১:০৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে বাস-রিকশার সংঘর্ষে নিহত ১

রাজধানীতে বাস-রিকশার সংঘর্ষে নিহত ১

মাইক্রোবাস ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে নিহত ১

বিএনএ, ঢাকা: রাজধানীর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সামনে বাস ও রিকশার সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজন নিহত ও দুই জন গুরুতর আহত হয়েছেন। রোববার (১৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬ টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে সাভার পরিবহনের একটি বাস ও যাত্রীসহ একটি রিকশার সংঘর্ষ ঘটে। এতে রিকশার যাত্রী ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত রিকশা চালককে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে নেয়া হয়।

জানা গেছে, ক্যাম্পাসের সামনের মার্কেটের ফটকে বাসটি তুলে দেয়ায় ফটকটি ও একটি দোকান ভেঙে যায়। এছাড়াও রাস্তার পাশে থাকা ট্রাফিক পুলিশের সাইনবোর্ডটিও ভেঙে যায়। এতে বেশ কিছুক্ষণ রাস্তাটি বন্ধ ছিলো এবং যানযটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে বাসটি জব্দ করে। আহত একজন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পরিচ্ছন্নতা কর্মী। তার নাম আকাশ দাশ। ন্যাশনাল মেডিকেল থেকে তার মাথার ৬টি সিলাই দেয়া হয়েছে। তিনি পিঠে ও ঘাড়ে মারাত্মকভাবে আঘাত পান।

নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালের ওয়ার্ড মাস্টার মো. সাজ্জাদ মিয়া। তিনি জানান, বাস রিকশার দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। তবে তার নাম জানা যায় নি। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে সূত্রাপুর থানার ডিউটি অফিসার মো. হাসান মিয়া জানান, আমরা বাসটি থানায় এনেছি। তবে চালক ও হেলপার পলাতক রয়েছে।

বিএনএ/আজিজুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ