29 C
আবহাওয়া
১০:৩৮ পূর্বাহ্ণ - মে ২৪, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহের সাথে চট্টগ্রাম-নেত্রকোনার যোগাযোগ বিচ্ছিন্ন

ময়মনসিংহের সাথে চট্টগ্রাম-নেত্রকোনার যোগাযোগ বিচ্ছিন্ন


বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহে একই রুটে আবারও ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী নাছিরাবাদ এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত হয়েছে। এই ঘটনায় ময়মসিংহের সাথে চট্টগ্রাম-নেত্রকোনা-জারিয়ার যোগাযোগ বন্ধ রয়েছে।

রোববার (১৮ সেপ্টেম্বর) সকাল সোয়া ৯ টার দিকে ময়মনসিংহ মহানগরীর শম্ভুগঞ্জ এলাকায় এই ঘটনা ঘটে।ময়মনসিংহ রেলওয়ে থানার উপ-পরিদর্শক মির্জা মোহাম্মদ মুক্তা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী নাছিরাবাদ এক্সপ্রেস ট্রেনের মালবাহী একটি বগি শম্ভুগঞ্জ এলাকা লাইনচ্যুত হয়েছে। এই ঘটনায় ময়মসিংহের সাথে চট্টগ্রাম-নেত্রকোনা-জারিয়ার যোগাযোগ বন্ধ রয়েছে। উদ্ধার কাজ শুরু হয়েছে।

তিনি আরও বলেন, ঢাকা থেকে চট্টগ্রামগামী নাছিরাবাদ এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ার ঘটনায় ঢাকাগামী হাওর এক্সপ্রেস শ্যামগঞ্জে রেলওয়ে স্টেশনে ও ঢাকা থেকে ছেড়ে আসা জারিয়াগামী বলাকা এক্সপ্রেস ময়মনসিংহ রেলওয়ে স্টেশনে দাঁড়িয়ে আছে বলেও জানান তিনি।

এরআগে গতকাল শনিবার (১৭ সেপ্টেম্ব) দুপুরে জারিয়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী বলাকা কমিউটার ট্রেনের এসএলআর (মালবাহী-যাত্রীবাহী) বগি এই রুটে লাইনচ্যুত হয়। পরে আড়াই ঘন্টা চেষ্টার পর ট্রেন যোগাযোগ সচল হয়।

বিএনএ/হামিমুর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ