30 C
আবহাওয়া
৮:২১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » ভারতে একই পরিবারের ৪ জনের আত্মহত্যা: এক শিশুর মৃত্যু

ভারতে একই পরিবারের ৪ জনের আত্মহত্যা: এক শিশুর মৃত্যু

ভারতে একই পরিবারের ৪ জনের আত্মহত্যা: এক শিশুর মৃত্যু

বিএনএ ডেস্ক : ভারতের ব্যাঙ্গালুরুতে একই পরিবারের ৪ জন আত্মহত্যা এবং এক শিশু না খেতে পেয়ে মারা গেছে। এনডিটিভির খবরে বলা হয়, প্রাথমিক প্রতিবেদনে পুলিশ জানিয়েছে পরিবারের চার সদস্য আত্মহত্যা করেছেন এবং ৯ মাস বয়সী একটি শিশু তিনদিন ধরে খেতে না পেয়ে মারা গেছে। । মরদেহগুলোর সঙ্গে থাকা দুই বছরের এক শিশুকে জীবিত উদ্ধার করা হয়েছে। তিনদিন ধরে মরদেহগুলোর সঙ্গে ছিল শিশুটি।
এইচ শঙ্কর নামের এক ব্যক্তি পাঁচদিন পর বাড়ি ফিরে হতবাক হয়ে যান। তিনি বুঝতে পারেন যে, তার নাতনি ছাড়া পরিবারের বাকি সব সদস্য মারা গেছেন।

পাঁচদিন আগে পরিবারের লোকজনের সঙ্গে রাগারাগি করে ঘর থেকে বেরিয়ে গিয়েছিলেন এইচ শঙ্কর। পুলিশ জানিয়েছে, তার মেয়ে শ্বশুরবাড়ি থেকে চলে এসেছিল। সে বাবার বাড়িতেই থাকবে বলে জানায়। তা নিয়েই মেয়ের সঙ্গে শঙ্করের তর্ক-বিতর্ক হয়।
বাড়ি থেকে চলে যাওয়ার পর পরিবারের লোকজনের সঙ্গে যোগাযোগের জন্য বেশ কয়েকবার ফোন করেন তিনি। কিন্তু কেউ ফোন ধরেনি। বাড়ি ফিরে তিনি তার স্ত্রী (৫০), ছেলে (২৭) এবং দুই মেয়ের মরদেহ দেখতে পান। ক্ষুধার যন্ত্রণায় তার ৯ মাস বয়সী নাতিও মারা যায়। কিন্তু সৌভাগ্যক্রমে দুই বছর বয়সী তার নাতনি বেঁচে গেছে। তাকে মেডিকেল চেকআপের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।
বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ