31 C
আবহাওয়া
১২:৩৮ পূর্বাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » ছাত্রীদের ওয়াশরুমে ‘মদ্যপ’ ছাত্রলীগ নেতা!

ছাত্রীদের ওয়াশরুমে ‘মদ্যপ’ ছাত্রলীগ নেতা!

ছাত্রীদের ওয়াশরুমে ‘মদ্যপ' ছাত্রলীগ নেতা!

বিএনএ ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র-টিএসসি’র ছাত্রীদের ওয়াশরুমে ‘মদ্যপ’ অবস্থায় ঢুকে এক ছাত্রীকে হয়রানির অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে।

বুধবার (১৭ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। অভিযুক্ত তানজিন আল আলামিন ২০১৫-১৬ শিক্ষাবর্ষের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় আবৃত্তি সংসদের সভাপতি এবং ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সংস্কৃতিবিষয়ক উপ-সম্পাদক।

হয়রানির শিকার ছাত্রী বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী। ঘটনার বিচার চেয়ে আজ (বৃহস্পতিবার) ওই ছাত্রী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগপত্রে তিনি উল্লেখ করেন, তানজিন আল আলামিন মদ্যপ অবস্থায় নারীদের ওয়াশরুমে ঢুকে একটি টয়লেটের দরজা খোলা রেখে অর্ধনগ্ন হয়ে মূত্রত্যাগ করতে থাকেন। পরে তার দিকে অশ্লীল অঙ্গভঙ্গি প্রদর্শন করেন। ওয়াশরুম ত্যাগ করার সময় আলামিনকে তিনিসহ তার বন্ধুরা জিজ্ঞাসা করতে গেলে তাচ্ছিল্যের সুরে কথা বলতে থাকেন। ভুল স্বীকার না করে ছাত্রীদের দেখে নেয়ার হুমকি দিয়ে চলে যান আলামিন। তার হয়রানি ও হুমকিতে অনিরাপদ বোধ করায় মানসিকভাবে ভেঙে পড়ার কথা বলেন ওই ছাত্রী। সিসিটিভি ফুটেজ দেখে দোষীকে কঠোর শাস্তির দাবি করেন সেই ভুক্তভোগী ছাত্রী।

ভুক্তভোগী বলেন, এখনও তিনি মানসিক ট্রমার মধ্য দিয়ে যাচ্ছেন। বলেন, অভিযুক্ত আল আলামিন তাকে বিভিন্নভাবে ব্ল্যাকমেইল করার চেষ্টা করছেন। তবে অভিযোগ অস্বীকার করে তানজিন আল আলামিন বলেন, ভুল করে তিনি মেয়েদের ওয়াশরুমে ঢুকে পড়েন। সামনে তাকাতেই একটা মেয়ে দেখে কাজ সেরে দ্রুত বের হয়ে যান।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর অধ্যাপক ড. মো. মাহবুবুর রহমান লিটু বলেন, ‘আজ ছুটির দিন হওয়ায় ভুক্তভোগীকে ইমেইলে অভিযোগপত্র দিতে বলেছি। তিনি অভিযোগপত্র পাঠিয়েছেন। বিশ্ববিদ্যালয় খোলার দিন দুপুর ১২টার মধ্যে হার্ডকপি জমা দিতে বলা হয়েছে। তারপর বিষয়টি দেখে ব্যবস্থা নেয়া হবে।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ