29 C
আবহাওয়া
৫:৩৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় দায়ের কোপে প্রাণ গেলো বৃদ্ধের

আনোয়ারায় দায়ের কোপে প্রাণ গেলো বৃদ্ধের

আনোয়ারায় দায়ের কোপে প্রাণ গেলো বৃদ্ধের

বিএনএ, আনোয়ারা: চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বারশত ইউনিয়নে এক অজ্ঞাত ব্যক্তির দায়ের কোপে সুনীল কান্তি নাথ (৫৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৮ আগস্ট) আনুমানিক সকাল সাড়ে ৮টার সময় উপজেলার ২নং বারশত ইউনিয়নের কালিবাড়ী এলাকায় এই ঘটনা ঘটে। এসময় হত্যাকারীকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা।

আটক ওই ব্যক্তি অসংলগ্ন আচরণ করছেন বলে জানিয়েছে পুলিশ। ওই ব্যক্তি কখনো নিজেকে সোহেল আবার কখনো সানাউল্লাহ পরিচয় দিচ্ছেন। তার বয়স আনুমানিক ৩০ বছর। নিহত সুনীল কান্তি নাথ বারশত ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ক্ষেত্রমোহন নাথের ছেলে। নিহতের স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়ে রয়েছে।

স্থানীয় ও পরিবারের সদস্যরা জানায়, সকালে সুনীল তার বাড়ির পাশে গাছের ডাল কাটা অবস্থায় আগন্তুক ব্যক্তি তার কাছে ভাত খাবে বলে জানায়। পরে তাকে ভাত দেওয়ার জন্য দা রেখে যাওয়ার সময় সে দা দিয়ে সুনিলকে পিছন থেকে কোপ দেয়। এসময় সুনীলের অধিক রক্তহরণে তার মৃত্যু হয়। স্থানীয়দের ধারণা আগন্তুক ব্যক্তি মানসিকভাবে ভারসাম্যহীন ছিলো । তবে তার কোন বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ জানান, সকাল সাড়ে ৮টার সময় কালীবাড়ি এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনার পর তাকে হাসপাতালে পাঠানো হয়। খোঁজ নিয়ে জেনেছি অজ্ঞাত এই ব্যক্তি গত দুয়েকদিন যাবত এখানে ঘুরাফেরা করছিল। তবে পুলিশ অজ্ঞাত ব্যক্তিকে আটক করেছে।

এ বিষয়ে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মোহাম্মদ হাসান জানান, ভিকটিম সকালে তাদের বাড়ির উঠানে কাঠ কাটতেছিল হঠাৎ একজন লোক এসে কাঠ কাটার দা নিয়ে তাকে খুন করে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে আমরা হত্যায় ব্যবহৃত দা জব্দ ও আসামিকে গ্রেফতার করেছি। আসামির সঠিক পরিচয় এখনো পাওয়া যায়নি। আটক ব্যক্তি কিছুটা অসংলগ্ন আচরণ করছেন। তাকে জিজ্ঞাসাবাদ করা হবে এবং বিষয়টি তদন্ত করা হচ্ছে। এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

বিএনএ/নাবিদ, এমএফ

Loading


শিরোনাম বিএনএ