37 C
আবহাওয়া
৪:৪৮ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » কেরাণীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত দুইজনের পরিচয় শনাক্ত

কেরাণীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত দুইজনের পরিচয় শনাক্ত

ভোলায় বন্দুকযুদ্ধে ২ জলদস্যু নিহত

বিএনএ, ঢাকা : দক্ষিণ কেরানীগঞ্জ ঝিলমিল আবাসিক এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত দুইজনের পরিচয় মিলেছে। তারা হলেন- মোহাম্মদ সজীব (৩৫) ও তাইজুল ইসলাম তাজেল (৩৮)। তারা সহোদর।

মঙ্গলবার  বিকেলে  দিকে পরিবারের লোকজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে এসে তাদের মরদেহ শনাক্ত করেন।

নিহতদের মা তাসলিমা বেগম জানান, আমার দুই ঘরের পাঁচ ছেলে এক মেয়ে। গত ২৩ জুলাই ছেলে সজীবকে বাড়ির পাশ থেকে সাদাপোষাকধারী লোকজন ধরে নিয়ে যায়। এরপর ২৫ জুলাই তাজেলকে একইভাবে ধরে নিয়ে যায়। আমার দুই ছেলে কেরানীগঞ্জের আব্দুল্লাহপুরে মাছের ঘেরের ব্যবসা করতেন। ছেলেদের নামে থানায় মাদকের মামলা ছিল। কিন্তু কোনো খুন-খারাপির মামলা ছিল না। স্থানীয় লোকজনের সঙ্গে মাছের ঘের নিয়ে আমার দুই ছেলের সঙ্গে প্রায় ঝগড়া হতো। এ নিয়ে এলাকার প্রভাবশালীরা ধরিয়ে দিয়েছে কিনা সন্দেহ হয়।

নিহত সজীবের স্ত্রী নাজনীন আক্তার ও তাজেলের স্ত্রী মিনা আক্তার বলেন, সজীবকে গত ২৩ জুলাই ও একই ভাবে তাজেলকে ২৫ জুলাই তুলে নিয়ে যাওয়া হয়। আমরা স্বামী হত্যার বিচার চাই।

মঙ্গলবার রাতে র‌্যাব-১০ এর অধিনায়ক মাহফুজুর রহমান বলেন, পুরনো রেকর্ড এবং স্থানীয় লোকজন ও থানা পুলিশের মাধ্যমে নিহত দুইজনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। নিহত সজীব ও তাজেল তালিকাভুক্ত ডাকাত ছিল।  গাড়ি থামিয়ে ডাকাতি করে আসছিল তারা।

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, গোলাগুলির সময়ে সজীব ও তাজেলের দলের কয়েকজন পালিয়ে গেছে। তাদের চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে। ওই ঘটনায় দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় মামলা দায়েরেরও প্রস্তুতি চলছে।

বিএনএনিউজ/ আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ