35 C
আবহাওয়া
১১:৩৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » চকরিয়ায় ধর্ষক ফরহাদ আটক

চকরিয়ায় ধর্ষক ফরহাদ আটক

চচকরিয়ায় ধর্ষক ফরহাদ আটক

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রামে ধর্ষণ ও নাশকতা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মো. তৌহিদুল ইসলাম ফরহাদ (২৮) কে আটক করেছে র‌্যাব । রোববার ( ১৭ জুলাই ) কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন বার আউলিয়া নগর এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক ফরহাদ ওই এলাকার জসিম উদ্দিনের ছেলে।

উল্লেখ্, আটকৃত আসামি তৌহিদ এলাকায় একজন চিহ্নিত অপরাধী। সিডিএমএস পর্যালোচনা করে তার বিরুদ্ধে কক্সবাজার জেলার চকরিয়া থানায় ধর্ষণ, নাশকতামূলক কর্মকান্ড এবং বিশেষ ক্ষমতা আইনে ৫টি মামলা পাওয়া যায়।

ভুক্তভোগী ভিকটিম একজন সৌদিপ্রবাসীর স্ত্রী। ভিকটিম তার বাড়ির পাশে জনৈক তৌহিদ এর মুদি দোকান থেকে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র ক্রয় করতেন। ২০২১ সালের জুলাই মাসে ভিকটিম তার বাড়ির পাশের একটি জমি ক্রয় করার জন্য টাকার সংকটে পড়ায় তৌহিদের কাছে ৫০ হাজার টাকা ধার চান।

তৌহিদ ভিকটিমকে টাকা ধার দিতে রাজী হয় এবং টাকা নেয়ার জন্য ১৪ জুলাই চকরিয়ার ওশান সিটি মার্কেটে আসতে বলে। ভিকটিম টাকা নেয়ার জন্য আসলে তৌহিদ জানায় একটি কাগজে সাক্ষর করতে হবে। পরবর্তীতে তৌহিদ ভিকটিমকে উক্ত কাগজ সাক্ষর করার জন্য তৃতীয় তলার আবাসিক হোটেলের একটি কক্ষে নিয়ে যায়। সেখানে সাদা কাগজে স্বাক্ষর নিয়ে ভিকটিমকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে এবং হোটেল রুমে বসানো গোপন ক্যামেরায় ধর্ষণের ভিডিও ধারণ করে।

পরবর্তীতে তৌহিদ ধর্ষণের ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে বিভিন্ন সময় ভিকটিমকে বেশ কয়েকবার ধর্ষণ করে। এক পর্যায়ে তৌহিদ ভিকটিমের নিকট মোটা অংকের টাকা দাবি করে কিন্তু ভিকটিম টাকা দিতে অস্বীকার করে। এতে ক্ষিপ্ত হয়ে তৌহিদ ধর্ষণের ভিডিওচিত্র ২০২১সালের ১৮ আগষ্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।

এ ঘটনায় বাদী হয়ে ভিকটিম কক্সবাজার জেলার চকোরিয়া থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ৪৭/৩৬২ তারিখ ৩১ আগষ্ট ২০২১ইং, ধারা পর্নোগ্রাফী আইন ২০১২ এর ৮(২)৮(৩) তৎসহ নারী ও শিশু নির্যাতন আইন ২০০০ (সংশোধনী/২০০৩) এর ৯(১)। ভিকটিম বর্ণিত বিষয়টি র্যা ব-৭, চট্টগ্রামকে অবহিত করে। র‌্যাব গোপন সংবাদের ভিক্তিতে আসামি মো. তৌহিদুল ইসলাম ফরহাদ (২৮) কে গ্রেফতার করে। পরে তাকে চকরিয়া থানায় হস্তান্তর করা হয়।

বিএনএনিউজ২৪.কম/ এফএ/এনএএম

Loading


শিরোনাম বিএনএ