28 C
আবহাওয়া
১১:৩৯ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন আবু-ত্বহা: ডিবি

ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন আবু-ত্বহা: ডিবি

আবু ত্ব-হা আদনানকে পাওয়া গেছে

বিএনএ, রংপুর : ইসলামী বক্তা আবু ত্ব-হা মোহাম্মাদ আদনান ব্যক্তিগত কারণে সফর সঙ্গীদের নিয়ে মোবাইল বন্ধ করে গাইবান্ধায় এক বন্ধুর বাসায় আত্মগোপনে ছিলেন বলে জানিয়েছেন রংপুরের উপ-পুলিশ কমিশনার (ডিবি) আবু মারুফ হোসেন। শুক্রবার (১৮ জুন) বিকেলে এক সংবাদ সম্মেলনে তিনি একথা জানান।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘ব্যক্তিগত কারণে স্বেচ্ছায় তারা আত্মগোপনে ছিলেন। তাদের বিরুদ্ধে কোনো অপরাধ ঘটেনি বলে প্রাথমিকভাবে সে আমাদের জানিয়েছে।’

সেখানে আবু-ত্বহার সঙ্গে তার দুই সঙ্গী ও গাড়ি চালকও আত্মগোপনে ছিলেন বলে জানিয়েছেন পুলিশ।

তবে, আত্মগোপনের ব্যক্তিগত কারণ জানতে চাইলেও পুলিশ তা জানাতে রাজি হয়নি।

সংবাদ সম্মেলনে উপ-কমিশনার আবু মারুফ হোসেন বলেন, ‘তাদের বর্ণনা অনুযায়ী তারা গাইবান্ধায় ছিল। সেখান থেকে তার আজ চলে আসছে। গাইবান্ধায় তার বন্ধু সিয়ামের বাসায় তারা ছিল।’

শুক্রবার দুপুর দেড়টার দিকে আবু ত্ব-হার খোঁজ পেয়ে, রংপুর কোতোয়ালী থানা পুলিশ তাকে হেফাজতে নেয়। পরে বিকেল সাড়ে চারটার দিকে তাদের ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়।

এর আগে, গেল ১০ই জুন বিকেলে রংপুর থেকে ঢাকার উদ্যেশে একটি ভাড়া করা গাড়িতে দুই সফর সঙ্গীসহ রওনা হন আবু ত্ব-হা। ওই দিন রাত আড়াইটায় রাজধানীর গাবতলী থেকে সবশেষ তার স্ত্রী সাদিকুন্নাহারের সাথে কথা হয় আবু ত্ব-হা আদনানের। এরপর থেকে তাদের কোন খোঁজ না পেয়ে রংপুরের কোতোয়ালি থানায় একটি জিডি করা হয়।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ