30 C
আবহাওয়া
১০:৫৬ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ‘গোপন’ কথাও গোপন রাখলেন না শাহরুখ

‘গোপন’ কথাও গোপন রাখলেন না শাহরুখ

শাহরুখ খান

বিনোদন ডেস্ক: শাহরুখ খান শুধু যে বলিউডের রোম্যান্স কিং তা নয়, বুদ্ধিদীপ্ত কৌতুকেও তিনি সেরার সেরা। সামাজিক মাধ্যমে অনুরাগীদের সঙ্গে আড্ডার সময়ে হোক বা মিডিয়ার সঙ্গে সাক্ষাৎকারে তার রসবোধের প্রশংসা করতে বাধ্য হন সকলে। এমনকি নিজেকে নিয়ে মজা করতেও পিছপা হন না।

অনলাইনে বেশি সক্রিয় না থাকলেও বিভিন্ন সময়ে ব্যক্তিগত জীবনের নানান ঘটনা শেয়ার করতে দেখা গেছে শাহরুখকে। একবার এমনি একটি ঘটনা বলেছিলেন তিনি, যা শুনে কার্যত হেসে গড়াগড়ি খাওয়ার জোগাড় হয়েছিল মানুষের। ঘাড়ে ব্যথার চিকিৎসা করাতে গিয়ে কী অপ্রস্তুতে পড়েছিলেন তিনি— সেটা একবার নিজেই বলেছিলেন কিং খান।

ঘাড়ের চিকিৎসা করাতে গিয়ে গোপনাঙ্গে সুচের খোঁচা খেতে হয়েছিল শাহরুখকে! হ্যাঁ ঠিকই পড়েছেন। ব্যাপারটা খোলাসা করেই বলা যাক। একবার ঘাড়ের ব্যথায় কাবু হয়ে চিকিৎসা করতে ছুটেছিলেন তিনি। তাকে অনেকে অনেক কিছু বলেছিল, বড়সড় কোনো সমস্যা হতে পারে। তিনি চিরতরে পক্ষাঘাতগ্রস্ত হয়ে পড়তে পারেন বা তার কণ্ঠস্বর হারিয়ে যেতে পারে। কিন্তু শাহরুখ শুধু চিকিৎসাবিজ্ঞানের এত অগ্রগতি দেখেই অবাক হয়েছিলেন।

কিং খান জানান, অ্যাকুপাংচারের সাহায্যে তার ব্যথা ঠিক করার সিদ্ধান্ত নেন চিকিৎসক। কিন্তু ঘাড়ে সুচ ফোটাবে ভেবেই ঘাবড়ে গিয়েছিলেন তিনি। তবে তার চিন্তা আরও বেড়ে গিয়েছিল, যখন তিনি জানতে পারেন যে সুচগুলো তার ঘাড়ে নয়, বরং ফোটানো হবে গোপনাঙ্গে!

হাস্যকর ভঙ্গিতে শাহরুখ লেখেন, চিকিৎসক সমানে বলে যাচ্ছিলেন জামা খুলুন, জামা খুলুন। এদিকে তার অবস্থা শোচনীয়। শেষ পর্যন্ত কিং খানকে নগ্ন করিয়ে ইয়া লম্বা লম্বা সুচ ফোটানো হয় তার গোপনাঙ্গে। হাস্যকরভাবে লিখলেও শাহরুখ জানান, ওটা তার জীবনের সবথেকে লজ্জাজনক এবং যন্ত্রণাদায়ক মুহূর্ত ছিল।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ