Bnanews24.com
Home » বরগুনায় আগুনে পুড়লো দুই শতাধিক ব্যবসা প্রতিষ্ঠান
টপ নিউজ দুর্ঘটনা বরিশাল বিভাগ সারাদেশ

বরগুনায় আগুনে পুড়লো দুই শতাধিক ব্যবসা প্রতিষ্ঠান

আগুন

বিএনএ, বরগুনা: বরগুনা শহরের পৌর সুপার মার্কেটের পেছনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। পুড়ে ছাই হয়ে গেছে ২১০টি দোকান ও ঘর। মঙ্গলবার (১৭ মে) রাত পৌনে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পুড়ে যাওয়া দোকান ও ঘরগুলোর মধ্যে রয়েছে গার্মেন্টস, কসমেটিকসের দোকান, সেলুন, বসতঘর ও আবাসিক হোটেল। এসময় পুলিশ, স্বেচ্ছাসেবকসহ অন্তত ২৫ জন আহত হয়েছেন বলেও জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাত পৌনে ১২টার দিকে বরগুনা পৌর মার্কেটের পেছনের একটি দোকানে আগুন লাগে। মুহূর্তেই আশপাশের কয়েকটি দোকানে তা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিস বরগুনা স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর চেষ্টা করে। পরে আমতলী, বেতাগী ও পটুয়াখালীর মির্জাগঞ্জ থেকে আরও পাঁচটি ইউনিট এসে দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

খবর পেয়ে বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান,পুলিশ সুপার মুহাম্মদ জাহাঙ্গীর মল্লিক, পৌরসভার মেয়র এ্যাড কামরুল আহসান মহারাজ ও উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির ঘটনাস্থল পরিদর্শন করেন।

ফায়ার সার্ভিস বরগুনা স্টেশনের নির্বাহী পরিচালক জাহাঙ্গীর হোসেন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছাই। তবে আগুনে তীব্রতা থাকার কারণে আমাদের একার পক্ষে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হচ্ছিল না। আমতলী, বেতাগী ও মির্জাগঞ্জ থেকে কয়েকটি ইউনিট আসার পর এ আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে- ইলেকট্রিক শর্ট সার্কিটের কারণে এ অগ্নিকাণ্ড ঘটেছে।

বিএনএনিউজ২৪/ এমএইচ