31 C
আবহাওয়া
৩:২০ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

রাজধানীতে স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

টেকনাফের মেরিনড্রাইভ থেকে অজ্ঞাত মরদেহ উদ্ধার

বিএনএ, ঢাকা : রাজধানীর দক্ষিণখানে বাসার সামনে অ্যাম্বুলেন্স থেকে সুমন সরকার (১৫) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত আনুমানিক দুইটার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়। মোল্লারটেক উদয়ন স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল সুমন। দক্ষিণখান থানা পুলিশ আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠিয়েছেন। ঘটনার বিষয়টি নিশ্চিত করেন দক্ষিণখান থানার উপ-পরিদর্শক (এসআই) তরিকুল ইসলাম।

তিনি জানান, নিহতের মাথার পেছনে আঘাতের চিহ্ন ছিল।দক্ষিণখান থানার পূর্ব মোল্লারটেক সরকারপাড়ার ছালাম সরকারের ছেলে সুমন সরকার। চার ভাইয়ের মধ্যে সে ছিল সবার ছোট।

নিহতের ভাই মনি সরকার জানান, সোমবার রাত দশটার দিকে সুমন বন্ধুদের সঙ্গে বের হয়েছিল। পরে তার বন্ধু বাঁধন একটি অ্যাম্বুলেন্স দিয়ে রাত দেড়টার দিকে মৃত অবস্থায় তাকে বাসার সামনে নিয়ে আসে।

বাঁধনের বরাত দিয়ে তারা আরও জানান, গত রাতে তারা ছয় বন্ধু তিনটি মোটরসাইকেলযোগে মাওয়া রোডে গিয়েছিল। বাঁধনের মোটরসাইকেলে ছিল সুমন। ওই রোডে রাতে তারা মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হয়। পরে সেখান থেকে সুমনকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়। মারা যাওয়ার পর তাকে অ্যাম্বুলেন্সে বাসার সামনে আনা হয়েছে।

নিহতের পরিবারের অভিযোগ, বাঁধন ছাড়া বাকি যে চার জনের সঙ্গে সুমন বের হয়েছিল তাদের কোনও খবর পাওয়া যায়নি। বিষয়টি রহস্যজনক মনে হচ্ছে। তবে পুলিশ বলছে, এটা সড়ক দুর্ঘটনা নাকি অন্য কিছু তা ময়নাতদন্ত রিপোর্ট পেলেই জানা যাবে।

বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ