29 C
আবহাওয়া
৭:২৯ পূর্বাহ্ণ - জুলাই ১৫, ২০২৪
Bnanews24.com
Home » প্রেমের গুঞ্জনে ফের আলোচনায় মাহি

প্রেমের গুঞ্জনে ফের আলোচনায় মাহি

মাহিয়া মাহি

বিনোদন ডেস্ক: প্রেমের গুঞ্জনে ফের আলোচনায় চিত্রনায়িকা মাহিয়া মাহি। শোনা যাচ্ছে ঢালিউডের বর্তমান প্রজন্মের নায়ক জয় চোধুরীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে। তবে মাহির সঙ্গে প্রেমের সম্পর্কের বিষয়টি অস্বীকার করেছেন জয়।

জানা যায়, জয় চৌধুরীর সঙ্গে মাহির সম্পর্ক বেশ ভালো। বিভিন্ন সময় দুজনের ছবি দেখা যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। এই নায়কের বাসায় অন্য নায়ক-নায়িকাদের সঙ্গে বেশ ফুরফুরে মেজাজেই আড্ডায় মাততে দেখা যায় মাহিকে।

পর্দায় তাদের একসঙ্গে দেখা যায়নি। তাহলে তাদের মধ্যে এত ভালো সম্পর্ক কিভাবে? সেই প্রশ্নেরই উত্তর দেন এই দুই তারকা। ফাঁস করেছেন নিজেদের ‘গোপন’ সম্পর্কের কথা।

মাহি বলেন, ‘অল্প সময়েই জয়ের সঙ্গে আমার বেশ ভালো বন্ধুত্ব হয়ে গিয়েছে। ও আমার সঙ্গে কোনো সিনেমায় কাজ করেনি। আর আমার সঙ্গে যেই নায়করা কাজ করেন তাদের আমি শত্রু ভাবি। যার কারণে তাদের সঙ্গে আমার সম্পর্কটা ভালো হয় না। জয়ের সঙ্গে আমার ২০১৯ থেকেই ভালো সম্পর্ক; কিন্তু গোপন রেখেছিলাম কারণ যেকোনো জিনিস গোপন রাখলে সেটা সুন্দর থাকে।’

এদিকে মাহির সঙ্গে সম্পর্কের বিষয়ে জয় বলেন, ‘খোলামেলা বিষয়টা আসলে সবাই ভালোভাবে নেন না। গোপন থাকলে বিষয়টার মধ্যে একটা পবিত্রতা থাকে। মাহির সঙ্গে আমার বন্ধুত্ব অল্প দিনের হলেও আমাদের সম্পর্কের মধ্যে গভীরতা অনেক।’

তাদের এই বক্তব্য প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয় নতুন আলোচনা-সমালোচনা। সোশ্যাল মিডিয়ায় মাহির নতুন প্রেমের গুঞ্জন নিয়ে নানা কথা ভেসে বেড়াতে থাকে। এ নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন নায়িকা মাহি।

একই বিষয়ে প্রশ্নের জবাব দিয়েছেন জয় চৌধুরীও। একটি বেসরকারি টেলিভিশনে প্রচারিত হয়েছে তার মন্তব্য।

জয় বলেন, সত্যি বলতে, এই নিউজের বিষয়ে আমিও জানি না। আপনাদের ভাবি একটু আগে আমাকে ইনবক্স করেছে। মাহি আমাকে করেনি এখনো। কারণ, মাহির সঙ্গে তো আমি সাক্ষাৎকার দিয়েই এসেছি। মাহির সঙ্গে আমার প্রেম–ট্রেম তো প্রশ্নই আসছে না। আমরা খুব ভালো বন্ধু। আমি, মাহিসহ যাঁরা আমাদের গ্রুপে আছেন, সবাই পরিবারের মতো। এতে আমার পরিবার থেকে কোনো সমস্যা নেই। আমাদের এমন কোনো সম্পর্ক নেই, যেটা নিয়ে কথা-চালাচালি হবে। আমাদের অনেক পবিত্র একটি সম্পর্ক। অনেক ভালো বন্ধু।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ