28 C
আবহাওয়া
৫:২১ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » শিল্পপতি মিজানুর রহমানের ঈদ উপহার বিতরণ

শিল্পপতি মিজানুর রহমানের ঈদ উপহার বিতরণ

মিজানুর রহমান মজুমদার

এবিএম নিজাম উদ্দিন: ফেনী জেলা আওয়ামী লীগের সদস্য, বাংলাদেশ নিউজ এজেন্সির (বিএনএ) সম্পাদক, শিল্পপতি ও দানবীর আলহাজ্ব মিজানুর রহমান মজুমদারের পক্ষে সহস্রাধিক পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়নের চাঁদগাজী হাই স্কুল অ্যান্ড কলেজ মাঠে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব উপহার সামগ্রী অসহায়দের মাঝে তুলে দেন দানবীর মিজানুর রহমান মজুমদার। মহামায়া ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের প্রায় সহস্রাধিক অসহায় পরিবারের সদস্যরা ঈদ উপহার গ্রহণ করেন।

মহামায়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহাজাহান মিনুর সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান গরীব শাহ হোসেন চৌধুরী বাদশা ও ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল আলম পাটোয়ারীর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি তাজুল ইসলাম মামুন, তথ্য ও গবেষণা সম্পাদক মাস্টার আবুল কালাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আহমেদ মাহি রাসেল ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, ইউনিয়ন পরিষদের নির্বাচিত সকল সদস্যবৃন্দ, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ