27 C
আবহাওয়া
৬:৪৪ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » সোমবার মামুনুলকে আদালতে তোলা হবে

সোমবার মামুনুলকে আদালতে তোলা হবে

সোমবার মামুনুলকে আদালতে তোলা হবে

বিএনএ ঢাকা: রাজধানীর মোহাম্মদুপর থানার দায়ের করা মামলায় গ্রেফতার হেফাজতে ইসলামের নেতা মামুনুল হককে সোমবার(১৯ এপ্রিল) আদালতে প্রেরণ করা হবে।আদালতে পাঠানোর আগে থানা পুলিশের হেফাজতে থাকবেন তিনি।

রোববার(১৮ এপ্রিল)এসব তথ্য জানিয়েছেন তেজগাঁও বিভাগের উপকমিশনার (ডিসি) হারুন অর রশিদ।সাংবাদিকদের তিনি বলেন, মামুনুলের ব্যাপারে আইনগতভাবে যা যা করা দরকার তাই করা হবে। তবে রিমাণ্ড চাওয়া হবে কি না তা ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলাপ করে সিদ্ধান্ত নেয়ার কথা বলেন ডিসি হারুন।

এক প্রশ্নের জবাবে হারুন অর রশিদ বলেন,মামুনুলকে গ্রেফতারের পর মাদ্রাসার শিক্ষার্থী ও হেফাজতে ইসলামের নেতাকর্মীদের বাধার মুখে পড়তে হয়নি। খুব স্বাভাবিকভাবেই মামুনুলকে গ্রেফতার করে নিয়ে আসে পুলিশ।

ডিসি হারুন বলেন, ২০২০ সালের মোহাম্মদপুর থানার একটি ভাংচুর ও নাশকতার মামলায় তদন্ত চলছিল। তদন্তে হেফাজত নেতা মামুনুলের সম্পৃক্ততার বিষয়টি সুস্পষ্ট হওয়ায় তাকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া, দেশের বিভিন্ন স্থানে তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে, তা সকলে জানে।

তেজগাঁও বিভাগের উপকমিশনার বলেন,বায়তুল মোকাররম, ব্রাহ্মণবাড়িয়া, হাটহাজারীর ঘটনার পর থেকেই মামুনুল নজরদারিতে ছিলেন। সবকিছু মিলিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। তবে আপাতত মোহাম্মদপুর থানার মামলায় মামুনুলকে গ্রেফতার দেখানো হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

উল্লেখ্য,রোববার দুপুরের দিকে রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদ্রাসা থেকে মামুনুল হককে গ্রেফতার করে প্রায় দুই শতাধিক পুলিশ সদস্য। সে সময় সময় মাদ্রাসার শিক্ষার্থী ও হেফাজতে ইসলামের নেতাকর্মীদের বাধার আশঙ্কা করলেও তা হয়নি। স্বাভাবিকভাবেই মামুনুলকে গ্রেফতার করে নিয়ে আসে আইনশৃঙ্খলা বাহিনী।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ