28 C
আবহাওয়া
৮:২০ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে লরির ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

চট্টগ্রামে লরির ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

গাজীপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে লরির ধাক্কায় ইফতেখারুল আলম (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। রোববার (১৮ এপ্রিল) দুপুর পৌনে ১টার দিকে বন্দর থানার নতুন বাইপাস টোল রোডে এ ঘটনা ঘটে। নিহত ইফতেখারুল আলম মাদারীপুর সদরের ধুরাইল ইউনিয়নের মৃত রশিদ মাতব্বরের ছেলে। তিনি সপরিবারে বসবাস করতেন ডবলমুরিং থানাধীন আগ্রাবাদের হাজিপাড়া বাবুবাড়ি মাঠ এলাকায়।

মো. হেলাল নামে জনৈক পথচারী বলেন, মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় লরির সঙ্গে ধাক্কা লেগে পড়ে যান ইফতেখারুল। তার গলায় সিএন্ডএফ এর পরিচয়পত্র ঝোলানো থাকায় বন্দর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।

বন্দর থানার এএসআই মিরাজ উদ্দিন বলেন, দুপুর পৌনে ১টার দিকে বন্দর থানার নতুন বাইপাস টোল রোডে ইসহাক ডিপুর সামনে বিএসআরএম কোম্পানির একটি লরির সঙ্গে ধাক্কায় আহত হন ইফতেখারুল আলম। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে তাকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। লরির  চালক এবং হেলপার পালিয়েছে। লরিটি জব্দ করা হয়েছে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, বন্দর এলাকায় সড়ক দুর্ঘটনার শিকার এক ব্যক্তিকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিএনএনিউজ/আমিন

Loading


শিরোনাম বিএনএ