30 C
আবহাওয়া
৫:০৬ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » মাওলানা মামুনুল হক গ্রেফতার

মাওলানা মামুনুল হক গ্রেফতার

এবার 'দ্বিতীয় স্ত্রী' জান্নাত মামলা করলো মামুনুল হকের বিরুদ্ধে

বিএনএ, ঢাকা : হেফাজতে ইসলাম বাংলাদেশ এর কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সেক্রেটারি মাওলানা মামুনুল হককে গ্রেফতার করা হয়েছে। রোববার(১৮এপ্রিল) দুপুর ১২টা ৫০ মিনিটের দিকে রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদরাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।তেজগাঁও জোনের ডিসি হারুনুর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি বলেন, মোহাম্মদপুর থানার একটি মামলায় তাকে গ্রেফতার করা হয়।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বায়তুল মোকাররম এলাকায় সহিংসতার ঘটনায় হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হকসহ ১৭ জনকে আসামি করে মামলা করা হয়।৫ এপ্রিল ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উপ-দফতর সম্পাদক খন্দকার আরিফুজ্জামান বাদী হয়ে পল্টন থানায় মামলাটি করেন।

৩ এপ্রিল হেফাজতে ইসলামের নেতা মামুনুল হক এক নারীকে নিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের রয়্যাল রিসোর্টে যান। পরে সেখানে তাকে অবরুদ্ধ করে রাখা হয়। মামুনুল হকের দাবি তিনি দ্বিতীয় স্ত্রীকে নিয়ে রিসোর্টে অবকাশ যাপনে গিয়েছিলেন।

তেজগাঁও জোনের ডিসি হারুনুর রশিদ জানান, মামুনুল হককে রাজধানীর ডিবি কার্যালয়ে নেয়া হয়। সেখানে জিজ্ঞাসাবাদ শেষে আগামীকাল সোমবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হবে।

বিএনএনিউজ২৪/এসজিএন

Loading


শিরোনাম বিএনএ