35 C
আবহাওয়া
১১:১৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে নিসচা’র দোয়া মাহফিল

ধামরাইয়ে নিসচা’র দোয়া মাহফিল

ধামরাইয়ে নিসচা'র দোয়া মাহফিল

বিএনএ, সাভার : ঢাকার ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহতদের আত্মার মাগফেরাত কামনায় এবং সড়ক দুর্ঘটনা প্রতিরোধের জন্য নিরাপদ সড়ক চাই(নিসচা) এর দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

শুক্রবার (১৮ মার্চ) জুম্মা নামাজের পর নিরাপদ সড়ক চাই ধামরাই শাখার সভাপতি এম. নাহিদ মিয়ার উদ্যােগে ধামরাই ভূমি কার্যালয়ের পাশে নিসচা’র অফিসে এই কোরআন খতম, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এছাড়াও উপজেলার প্রায় অর্ধশত মসজিদে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সচেতনতা বার্তাসহ দুর্ঘটনা রোধে জুমার নামাজে এক যোগে দোয়া করা হয়। নিরাপদ সড়ক চাই নামের এই স্বেচ্ছাসেবী সংগঠনটি সড়ক দুর্ঘটনা রোধে নানান রকমের কার্যক্রম করে আসছে।

এ বিষয়ে নিরাপদ সড়ক চাই ধামরাই শাখার সভাপতি এম. নাহিদ মিয়া বলেন, সাম্প্রতিক সময়ে ধামরাইয়ে সড়ক দুর্ঘটনা মহামারী আকার ধারণ করেছে। তাই মানুষকে সচেতন করার লক্ষ্যে জুম্মা নামাজের সময় উপজেলার প্রায় অর্ধশত মসজিদে এক যোগে দোয়ার আয়োজনের মধ্যে দিয়ে মানুষকে সচেতন মুলক বার্তা প্রদান করা হয়েছে। পাশাপাশি মাদ্রাসা পড়ুয়া শিক্ষার্থীদের নিয়ে কোরআন খতমের আয়োজন করেছি। উক্ত দোয়ায় দেশের বিভিন্ন স্থানে দুর্ঘটনায় কবলিত ব্যক্তিদের সুস্থ্যতা কামনা ও যে সকল ব্যক্তি নিহত হয়েছে তাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়েছে।

বিএনএ/ ইমরান খান, ওজি

Loading


শিরোনাম বিএনএ