34 C
আবহাওয়া
১১:৫১ পূর্বাহ্ণ - মে ১৬, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে আগুনে দগ্ধ মিতুর মৃত্যু

রাজধানীতে আগুনে দগ্ধ মিতুর মৃত্যু

রাজধানীতে আগুনে দগ্ধ মিতুর মৃত্যু

বিএনএ, ঢাকা : রাজধানীর আদাবরের একটি বাসায় দুলাভাইয়ের দেওয়া আগুনে দগ্ধ মিতু আক্তার (৮) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।শুক্রবার (১৮ মার্চ) সকাল সাড়ে ৬টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউতে) মারা যায় মিতু।বিষয়টি নিশ্চিত করেছেন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন।

তিনি জানান, শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে শেখ হাসিনা বার্নের নিবিড় পরিচর্যাকেন্দ্রের চিকিৎসাধীন দগ্ধ মিতু আক্তার মারা যায়। তার শরীরের ৯৯ শতাংশ দগ্ধ ছিল। তার ভাই বাপ্পিকে (৫) চিকিৎসাধীন তার শরীরে ৮ শতাংশ দগ্ধ হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় ঘাতক দুলাভাইকে পুলিশ আটক করেছে।গত ১৫ মার্চ বেলা ১১টার দিকে আদাবরের একটি বাসায় মিতু (৮) ও বাপ্পি (৫) নামের দুই ভাইবোনকে একটি কক্ষে আটকে রেখে আগুন ধরিয়ে দেন তাদের দুলাভাই আলাউদ্দিন। ওই বাসায় মিতুর মা ভাড়া থাকতেন। পাশেই থাকতেন তাদের বোন ও দুলাভাই।

মিতুর বাবা বাবুল তালুকদারের বাড়ি ভোলার বোরহানউদ্দিনে। তিনি গ্রামের বাড়িতে কৃষিকাজ করেন। তার স্ত্রী ঢাকায় বাসাবাড়িতে কাজ করেন। তাদের চার মেয়ে, দুই ছেলে। ভাইবোনের মধ্যে মিতু ছিল চতুর্থ।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ