30 C
আবহাওয়া
৮:০৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে স্কুলছাত্রীর আত্মহত্যা

রাজধানীতে স্কুলছাত্রীর আত্মহত্যা


বিএনএ, ঢাকা: রাজধানীর খিলগাঁও তালতলা এলাকায় এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে । বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ১টার দিকে ইভা আক্তারকে (১৪) উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃতের স্বজনরা বলেন, ইভা স্থানীয় একটি স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী ছিল। জন্মের পরপর তার বাবা-মার ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর থেকেই সে তার দাদির কাছেই থাকত। সম্প্রতি স্থানীয় এক যুবকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে বিষয়টি তার দাদি ও ফুফু জানতে পারেন। জানার পর তাকে অনেক বকাঝকা করা হয়। এ নিয়ে গত কয়েক দিন ধরে তাকে কড়া শাসনে রেখেছিল তার পরিবার।

ফুফু সুরমা বেগম জানান, গতকাল রাতে দাদির সঙ্গে শুয়েছিল সে। দাদি বাথরুমে গেলে দরজা লাগিয়ে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। পরে দরজা ভেঙে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, খিলগাঁও থেকে এক কিশোরীকে ঢাকা মেডিকেলে আনা হয়েছিল। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরিবার আমাদের জানায়, একটি ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক জেনে যাওয়ায় বকাবকি করলে সে আত্মহত্যা করে। তার বাঁ হাতে ধারালো ব্লেড দিয়ে কাটার চিহ্ন রয়েছে।মরদেহ ময়না তদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি খিলগাঁও থানার পুলিশ তদন্ত করছে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ