35 C
আবহাওয়া
১:৪৯ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » স্বামীরটি ফেলে দিয়ে অন্য সিম ব্যবহার করতেন লিমা

স্বামীরটি ফেলে দিয়ে অন্য সিম ব্যবহার করতেন লিমা


বিএনএ, ব্রাহ্মণবাড়িয়া : পরকীয়া প্রেমের জেরে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের দুই শিশু ইয়াসিন মিয়া (৭) ও মোরসালিন মিয়া (৪) হত্যার ঘটনায় তাদের মা লিমা বেগমকে জিজ্ঞাসাবাদ শেষে জেলহাজতে পাঠিয়েছেন আদালত। বৃহস্পতিবার (১৭ মার্চ) দুপুরে হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন লিমা। জ্যেষ্ঠ বিচারিক হাকিম দ্বিতীয় আদালতের বিচারক আফরিন আহমেদ হ্যাপী তার জবানবন্দি গ্রহণ করেন। পরে আদালত তাকে জেলহাজতে পাঠান। এর আগে বুধবার (১৬ মার্চ) রাতে লিমাকে গ্রেপ্তার করে পুলিশ।

এদিকে বাচ্চাদের বাবা ও লিমার স্বামী মো. ইসমাইল হোসেন দুই শিশু সন্তানকে হত্যায় ঘটনায় স্ত্রী লিমা বেগম ও তাঁর প্রেমিকের সর্বোচ্চ শাস্তি চেয়েছেন।

ইসমাইল একজন শারীরিক প্রতিবন্ধী। সিলেটে একটি ইটভাটায় শুধু স্লিপ বিতরণের কাজ করেন।

ইসমাইল বলেন, ‘আমার স্ত্রী লিমা বেগম বাড়িতে থাকে। পাশাপাশি একটি চাতাল কলে কাজ করে। আমি দূরে থাকায় যোগাযোগ করার জন্য লিমাকে একটি ফোন ও সিম দিয়েছিলাম। কয়দিন পর সে আমার দেওয়া সেই সিম পরিবর্তন করে ফেলে। আমি তাঁকে জিজ্ঞাসা করি কেন, এই সিম কেন পরিবর্তন করা হলো। তখন মিল সর্দার সফিউল্লাহ ওরফে সফো সর্দার বলেন, তোমার নম্বর অনেকে জানে, তোমার স্ত্রীকে অনেকে ফোন করে বিরক্ত করে, তাই আমি একটি সিম দিয়েছি।’

ইসমাইল জানান, এর পর থেকে স্ত্রীকে তাঁর সন্দেহ হচ্ছিল। সেই সন্দেহ আজ বাস্তবে পরিণত হলো উল্লেখ করে শোকে কাতর ইসমাইল বলেন, ‘আমার সন্তান ইয়াছিন খান (৭) ও মোরসালিন খানকে (৫) তারা দুজনে মিলে মিষ্টিতে বিষ মিশিয়ে হত্যা করেছে।’ স্ত্রী লিমা বেগম ও তাঁর পরকীয়া প্রেমিক চাতাল মিল সর্দার সফিউল্লাহ ওরফে সফো সর্দারের ফাঁসি দাবি করেন তিনি।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ