27 C
আবহাওয়া
৯:৩১ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » সাত বছর পর কোয়ার্টার ফাইনালে চেলসি

সাত বছর পর কোয়ার্টার ফাইনালে চেলসি

চেলসি

স্পোর্টস ডেস্ক: উয়েফা চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে চেলসি। ২০১৪ সালের পর প্রথমবার নক-আউট পর্ব নিশ্চিত করলো ব্লুজরা। বুধবার রাতে অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে ২-০ গোলে জয় নিয়ে মাঠ ছেড়েছে টমাস টুখেলের শিষ্যরা।

প্রথম লেগেও ১-০ গোলে হারতে হয়েছিল স্প্যানিশ দলটিকে। দুই লেগ মিলিয়ে ৩-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে লন্ডনের দলটি। স্ট্যামফোর্ড ব্রিজে একটি করে গোল তুলেছেন হাকিম জিইচ ও এমারসন পালমিরি। ঘরের মাঠে ৩৪ মিনিটে টিমো ওয়ার্নারের ক্রস থেকে গোল তোলেন মরোক্কান তারকা জিইচ। কোণঠাসা হয়ে পড়ে লুইস সুয়ারেজরা।

খেলার ৮১ মিনিটে চেলসির ডিফেন্ডার অ্যান্টোনিও রুদিগারকে ফাউল করে লাল কার্ড দেখেন অ্যাটলেটিকোর স্টেফান সাভিক। প্রতিপক্ষের দশজনকে পেয়ে অতিরিক্ত সময় (৯০+৪) গোল আদায় করেন ইতালি জাতীয় দলের ডিফেন্ডার এমারসন। এতে হারের লজ্জা নিয়েই মাঠ ছাড়তে হয় দিয়েগো সিমিওনের দলকে। চেলসির ভীষণ বাজে সময়ের মধ্যে গত ২৭ জানুয়ারি দায়িত্ব নেন টুখেল।

এরপর থেকে এখনো হারেনি দলটি। সব প্রতিযোগিতা মিলিয়ে এই নিয়ে ১৩ ম্যাচ অপরাজিত রইলো তারা, জয় ৯টি ও ড্র ৪টি। আর সাত বছর পর ইউরোপ সেরা প্রতিযোগিতার শেষ আটে উঠল তারা।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ