29 C
আবহাওয়া
৮:২৬ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে মাইক অপারেটর খুন

ময়মনসিংহে মাইক অপারেটর খুন

ময়মনসিংহে মাইক অপারেটর খুন

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের গফরগাঁওয়ে খুরের আঘাতে মুস্তাকিম (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে। এই ঘটনা আরও দুই যুবক আহত হয়েছে। শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাত ৮ টার দিকে উপজেলার পাগলা থানার পাঁচবাগ ইউনিয়নের আনসার নগর মাদ্রাসা রায়হর এলাকায় ঘটনাটি ঘটে।

নিহত মুস্তাকিম চরশাখচুড়া গ্রামের সূর্যত আলীর ছেলে ও পেশায় একজন অটোরিকশা চালক ও মাইক অপারেটর।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, নিহত মুস্তাকিম আনসার নগর মাদ্রাসার ওয়াজ মাহফিলে মাইকের অপারেটিংয়ের কাজ করতে যায়। কাজের ফাঁকে সন্ধ্যার পর মাহফিলের সামনে মেলায় যায়। মেলার মধ্যে মুস্তাকিমের সাথে চৌকা গ্রামের মুর্শেদ আলীর ছেলে সজল মিয়া (২০) ঝগড়া হয়। একপর্যায়ে সজল মিয়া খুর দিয়ে মুস্তাকিমের কাঁধে ও বাম হাতে আঘাত করে। এসময় সজল মিয়াকে নিবৃত্ত আসা তারা মিয়া (১৯) ও বাবুল (২০) নামে দুজন। সজল খুর দিয়ে তাদের দু’জনকেও আঘাত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোস্তাকিমকে মৃত ঘোষণা করে।

পাগলা থানার ওসি (তদন্ত) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। ঘটনার সাথে জড়িত আসামীকে গ্রেপ্তারে অভিযান চলছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিএনএনিউজ/ হামিমুর রহমান/ বিএম

Loading


শিরোনাম বিএনএ