35 C
আবহাওয়া
২:৩৪ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » রাবি শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

রাবি শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু


বিএনএ, রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) একজন শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার (১৭ ফেব্রুয়ারী) দুপুরে নগরীর অক্ট্রয় মোড় এলাকার একটি ছাত্রাবাস থেকে এই মরদেহ উদ্ধার করা হয়। উদ্ধারের পর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত শিক্ষার্থী এস এম আব্দুল কাদির শরিফ। তিনি বিশ্ববিদ্যালয়ের ফলিত গণিত বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র এবং কিশোরগঞ্জ জেলার মোখলেছুর রহমানের ছেলে।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা এম তারেক নূর বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, “ছাত্রাবাস থেকে শরিফ নামের এক শিক্ষার্থীকে নিস্তেজ অবস্থায় হাসপাতালে নেয়া হয়। পরে হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। তবে মৃত্যুর কারণ এখন জানা যায় নি। মৃতদেহ হাসপাতালেই আছে। তাদের পরিবারকে জানানো হয়েছে। তারা আসলে বাকি কাজ করা হবে।”

এ ব্যাপারে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, “গতকাল রাত ১১টার দিকে খাবার খেয়ে নিজ কক্ষে ঘুমাতে যান শরিফ। তারপর সে আর দরজা খোলেনি বলে প্রাথমিকভাবে জেনেছি। দরজা বন্ধ থাকায় দুপুরে তাকে ডাকাডাকি করে অন্য ছেলেরা। কিন্তু সে দরজা না খুললে এক পর্যায়ে তারা বিষয়টি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে জানায়। পরে বিষয়টি আমরাও অবগত হলে ঘটনাস্থলে যাই এবং দরজা ভেঙ্গে কক্ষে ঢুকি। তখন তাকে নিস্তেজ অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখা যায়। ফলে তৎক্ষণিকভাবে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।”

বিএনএ/সাকিব/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ