30 C
আবহাওয়া
১১:০৪ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » রাঙ্গুনিয়ায় চা শ্রমিকের আত্মহত্যা

রাঙ্গুনিয়ায় চা শ্রমিকের আত্মহত্যা

আত্মহত্যা

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় কোদালা চা বাগানে বিষপান করে হীরণ বাউরি (১৮) নামে এক তরুণ চা শ্রমিক আত্মহত্যা করেছে। শনিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে চন্দ্রঘোনা খ্রীশ্চিয়ান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। চিকিৎসকরা বলছেন, হীরণ বাউরি অতিরিক্ত মদ ও কীটনাশক পান করেছিল।

হীরণ চা বাগান এলাকার হীরক বাউরির পুত্র।

স্থানীয়রা জানান, শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে চা বাগান শ্রমিক হীরন তার মা মায়াবিনীর সাথে টাকা সংক্রান্ত বিষয়ে ঝগড়ায় লিপ্ত হন। এর পর রাত ১ টার দিকে ঘরের শয়ন কক্ষে সবার অগোচরে বিষপান করে। পরিবারের লোকজন বিষয়টি জানতে পেরে স্থানীয় চন্দ্রঘোনা খ্রিশ্চিয়ান হাসপাতালে নিয়ে যান।

কোদালা চা বাগানের একটি সূত্র জানায়, হীরণ ঋনগ্রস্থ ছিল।  শুক্রবার রাতে মা মায়াবিনী রায়ের কাছে টাকা না পেয়ে তিনি বিষপানে আত্মহত্যা করেন।

চন্দ্রঘোনা খ্রিশ্চিয়ান হাসপাতালের প্রধান চিকিৎসা কর্মকর্তা বিলিয়ম এ সাংমা বলেন, অতিরিক্ত মদ ও কীটনাশকের বিষক্রিয়ায় হীরণ বাউরি মারা গেছে।

এ বিষয়ে দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওবায়দুল ইসলাম বলেন, চা বাগান শ্রমিকের পরিবার ও কারো কোনো অভিযোগ নেই। তবে চিকিৎসকরা কীটনাশক ও মদের আলামত পেয়েছে বলে জেনেছি।

বিএনএনিউজ২৪, হাফিজ, জিএন

Loading


শিরোনাম বিএনএ