24 C
আবহাওয়া
৫:২৭ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারের হোটেলে নারী খুন, ঘাতক গ্রেফতার

কক্সবাজারের হোটেলে নারী খুন, ঘাতক গ্রেফতার

কক্সবাজারের হোটেলে নারী খুন, ঘাতক গ্রেফতার

বিএনএ, কক্সবাজার: কক্সবাজারে একটি আবাসিক হোটেলে সংঘটিত হত্যাকাণ্ডের ৪৮ ঘন্টার মধ্যে হত্যাকারী মোস্তাফিজুর রহমানকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। এ সময় তার কাছ থেকে আগ্রা ১০০ নামক সিলডেনাফিল গোত্রের যৌন উত্তেজক ঔষধ উদ্ধার করে র‌্যাব। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) চট্টগ্রামের হাটহাজারীর চৌধুরী হাট এলাকায় অবস্থান করার খবরে তাকে গ্রেফতার করা হয়।

মোস্তাফিজুর রহমান (৫১) বাগেরহাটের সদর থানার আতাইকাঠী গ্রামের আব্দুল জব্বারের ছেলে। এর আগে ১৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় কক্সবাজার পৌর শহরের বাজারঘাটা এলাকায় ‘সি বার্ড’ নামে একটি আবাসিক হোটেল থেকে নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব এসব তথ্য জানায়। র‌্যাব -৭ জানায়, গত ১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবসে কক্সবাজারে সি বার্ড নামের একটি আবাসিক হোটেলে স্বামী-স্ত্রী পরিচয়ে অবস্থান করে মোস্তাফিজুর রহমান ও এক নারী। এসময়ে ওই নারীর সাথে মোস্তাফিজুর রহমানের বাক-বিতন্ডা হয়। আসামী মোস্তাফিজুর রহমান ওই নারীর উপর ক্ষোভের বশবর্তী হয়ে তাকে হত্যা করে হোটেল থেকে পালিয়ে যায়।

গ্রেফতারকৃত আসামী মোস্তাফিজুর রহমানের বরাত দিয়ে র‌্যাব জানায়, নিহত নারী মোস্তাফিজের স্ত্রী নয়। শারীরিক সম্পর্ক স্থাপনের উদ্দেশ্যে স্বামী-স্ত্রী পরিচয়ে তারা হোটেলে উঠে। এর পূর্বেও তিনি কয়েকবার অন্যান্য নারীদের সাথে ভোগবিলাসের উদ্দেশ্যে বিভিন্ন হোটেলে  যাতায়াত করেছেন। তবে, এবার এই নারীকে নিয়ে হোটেল কক্ষে অবস্থানকালীন সময়ে বাক-বিতন্ডার জেরে তার ওপর চড়াও হন মোস্তাফিজ। এক পর্যায়ে ক্ষোভের বশবর্তী হয়ে তাকে হত্যা করে হোটেল থেকে পালিয়ে যান।

র‌্যাব আরও জানায়, গ্রেফতারকৃত আসামী মোস্তাফিজুর রহমানের ক্রিমিনাল রেকর্ড যাচাই করে জানা যায় ইতোপূর্বে তিনি ৫ বার গ্রেফতার হয়েছেন। তার বিরুদ্ধে ঢাকা ও কক্সবাজার জেলায় ৪টি  মামলা রয়েছে। এছাড়াও পূর্বে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অন্তর্গত দক্ষিণখান থানায় ২০১৮ সালের ২৩ জুন চাকুরীর প্রলোভন দেখিয়ে পতিতাবৃত্তিতে বাধ্য করা সংক্রান্ত একটি মামলা হয় এবং উক্ত মামলায় তিনি গ্রেফতার হন। তার অপরাধ ও চরিত্র বিশ্লেষণ করলে বুঝা যায় তিনি পেশাগতভাবে মাদক ব্যবসায়ী ও নারীসঙ্গে আসক্ত। গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/ বিএম,ওজি

Loading


শিরোনাম বিএনএ