40 C
আবহাওয়া
৪:৪৭ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ড্রাম ট্রাক ধাক্কায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

ড্রাম ট্রাক ধাক্কায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

ট্রাকের ধাক্কায় নিহত

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ রাজেন্দ্রপুরে ট্রাকের ধাক্কায় মশিউর রহমান মাদ্রাজ (২২) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত হয়েছেন। শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কের রাজেন্দ্রপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় মশিউরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন জানান, সন্ধ্যায় রাজেন্দ্রপুরে মহাসড়কে চলন্ত মোটরসাইকেলকে একটি ড্রাম ট্রাক ধাক্কা দেয়। এতে মশিউর ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে পথচারীরা তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ফুপাতো ভাই মো. জসিম জানান, মৃত মশিউর শরিয়তপুর জেলার ডামুড্ডা উপজেলার দক্ষিণ পাড়া গ্রামের মাকসুদ মিয়ার ছেলে।

পরিবারের সঙ্গে যাত্রাবাড়ী দনিয়া এলাকায় থাকতেন। দুই ভাই এক বোনের মধ্যে মশিউর ছিলেন সবার ছোট। ধানমন্ডির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে স্নাতক পর্যায়ের শিক্ষার্থী ছিলেন তিনি।জসিম আরও বলেন, দুপুরে মশিউরসহ কয়েকজন মিলে কয়েকটি মোটরসাইকেল নিয়ে একসঙ্গে কেরাণীগঞ্জ হাসনাবাদে এক অনুষ্ঠানে গিয়েছিলাম। সেখান থেকে আমরা সবাই আরেকটি অনুষ্ঠানে চলে যাই।

মশিউর নিজের মোটরসাইকেল নিয়ে একাই বাসায় ফিরছিল। কিছুক্ষণ পরই মশিউরের দুর্ঘটনার খবর শুনতে পাই আমরা। ওসি আফজাল হোসেন বলেন, পরে পুলিশ দুর্ঘটনাস্থলে গিয়ে ট্রাকটি জব্দ করা হয় এবং চালককেও আটক করা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

bnanews24

Loading


শিরোনাম বিএনএ