29 C
আবহাওয়া
১০:২৪ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চন্দনাইশে ডাকাতি মামলার প্রধান আসামি মোহাম্মদ আলী গ্রেপ্তার

চন্দনাইশে ডাকাতি মামলার প্রধান আসামি মোহাম্মদ আলী গ্রেপ্তার


বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামের চন্দনাইশে নাশকতা, চুরি, ডাকাতি, ছিনতাই ও শ্লীলতাহানীর মামলার অন্যতম প্রধান আসামি মোহাম্মদ আলী (৫৫)’কে গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার (১৭ জানুয়ারি) বায়েজিদ বোস্তামি থানাধীন বাংলাবাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‍্যাব সদস্যরা।

গ্রেপ্তারকৃত মোহাম্মদ আলী (৫৫) পিতার নাম মফজল আহম্মদ। তার গ্রামের বাড়ি চন্দনাইশের হরিনার বাড়ি।

র‍্যাব জানায়, গত ৭ জানুয়ারি চন্দনাইশে মোহাম্মদ আলী’র নেতৃত্বে ৮-১০ জন ব্যক্তি দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ভিকটিম মোঃ আল করিম এর বাড়িতে অতর্কিত হামলা এবং ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে আতংক সৃষ্টি করে। বাড়ীর গেইট ভেঙ্গে ঘরে প্রবেশ করে জিনিসপত্র ভাংচুর করে। এসময় তারা ঘরের আলমারিতে থাকা নগদ ৫ লক্ষ টাকা, মোবাইল ফোন এবং ৫ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। যাওয়ার পথে দুস্কৃতিকারীরা পাশের আরো ৩-৪টি বাড়িতে একইভাবে ডাকাতি করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুটসহ বাড়ির আসবাবপত্র ভাংচুর করে ব্যাপক ক্ষতি সাধন করে। তারা ডাকাতির প্রাক্কালে একজন মেয়ের শ্লীলতাহানি করে এবং তার গলায় থাকা একটি স্বর্ণের চেইন, কানের দুল ও হাতের বালা নিয়ে যায়।

ওই ঘটনায় ভুক্তভোগী ভিকটিম মোঃ আল করিম বাদি হয়ে চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানায় গত ১৪ জানুয়ারি ৭ জনের নাম উল্লেখ করে এবং ১২ জনকে অজ্ঞাতনামা আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলার নং ১৫/১৫, ধারা-১৪৩/৪৪৭/৪৪৮/৪৮০/৩৫৪/৩৮৫/৪২৭/০৫/৫০৬ (২) পেনাল কোড ১৮৬০।

পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে গ্রেপ্তারকৃত আসামিকে চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‍্যাব জানিয়েছে।

বিএনএনিউজ/এইচ.এম/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ