30 C
আবহাওয়া
৬:২২ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » অন্যদের সঙ্গে যত আসনে সমঝোতা আওয়ামী লীগের, জানা যাবে বিকেলে

অন্যদের সঙ্গে যত আসনে সমঝোতা আওয়ামী লীগের, জানা যাবে বিকেলে

অবরোধ করলে বিএনপি অবরোধ হয়ে যাবে: কাদের

ঢাকা: ১৪ দল ও জাতীয় পার্টির সঙ্গে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ এ যত আসনে সমঝোতা আওয়ামী লীগের আজ রবিবার(১৭ ডিসেম্বর) বিকেল ৪টার পর জানা যাবে। এমনটি জানালেন  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুর কাদের।

রবিবার(১৭ ডিসেম্বর) মধ্যাহেৃ রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে কথা বলেন ওবায়দুল কাদের।

এ সময়ে ক্ষমতাসীন দলের সাধারণ সম্পাদককে প্রশ্ন করা হয়, মনোনয়ন প্রত্যাহারের আরও মাত্র চার ঘণ্টা বাকি, শরিক ও মিত্রদের কতটি আসনে ছাড় দিয়েছেন? জবাবে ওবায়দুল কাদের বলেন, বিকাল চারটা পর্যন্ত অপেক্ষা করেন। মাত্র চার ঘণ্টার ব্যাপারই তো। সব স্পষ্ট হয়ে যাবে।

আওয়ামী লীগ প্রার্থিরা কয়টি আসন থেকে মনোনয়ন প্রত্যাহার করে নেবেন, এমন প্রশ্নে দলের সাধারণ সম্পাদক বলেন, আমাদের দলের সভাপতির চিঠির মাধ্যমে প্রার্থিরা মনোনয়ন প্রত্যাহার করে নেবেন। একটু অপেক্ষা করেন, সবকিছু স্পষ্ট হয়ে যাবে।

ওবায়দুল কাদের বলেন, রদবদল যা হওয়ার এই চার ঘণ্টার মধ্যেই হয়ে যাবে। জাতীয় পার্টি ও ১৪ দলের সঙ্গে আমাদের বারবার কথাবার্তা হয়েছে।শুধু আসন বণ্টন নিয়ে নয়; সমসাময়িক রাজনৈতিক বিষয় নিয়েও কথা হয়েছে। আমরা একটা সুষ্ঠু নির্বাচন করতে চাই। তারাও চায় দেশ স্থিতিশীল থাকুক।’

মিত্র ও শরিকরা আশ্বাস পাওয়া আসনগুলোতে সন্তুষ্ট কিনা এমন প্রশ্নে ক্ষমতাসীন দলের সাধারণ সম্পাদক বলেন, এটা তাদের জিজ্ঞেস করেন।

বিএনএ,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ