26 C
আবহাওয়া
৩:১২ পূর্বাহ্ণ - মে ২১, ২০২৪
Bnanews24.com
Home » রাঙ্গুনিয়ায় দুই ভাই খুনের অভিযোগে বাবা-ছেলে আটক

রাঙ্গুনিয়ায় দুই ভাই খুনের অভিযোগে বাবা-ছেলে আটক

আটক

বিএনএ, চট্টগ্রাম :রাঙ্গুনিয়ায় দুই ভাই খুনের ঘটনায় অভিযুক্ত বাবা-ছেলেকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৬ ডিসেম্বর) বিকেল পাঁচটার দিকে পদুয়া ইউনিয়নের পশ্চিম খুরুশিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন-শফিকুল ইসলাম ও তার ছেলে খোরশেদ আলম।

নিহতরা হলেন- জালাল উদ্দিন (২৮) ও তার ছোট ভাই কামাল হোসেন (২৫)। তারা পশ্চিম খুরুশিয়া গ্রামের জহির আহমেদের ছেলে।   এসময় প্রতিপক্ষের মারধরে আহত হন মো. ইদ্রিছ এবং তার তিন ছেলে মো. বাদশা, সালাউদ্দিন ও মো. রানা।

দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ওসি ওবাইদুল ইসলাম গণমাধ্যমকে জানান, দুজনকে হত্যার অভিযোগে শফিকুল ও তার ছেলে খোরশেদকে আটক করা হয়েছে। অন্যরা পলাতক। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, দুপুরে বাড়ির পাশের জমিতে জালাল উদ্দিন গরুকে ঘাস খাওয়াতে গিয়ে সেখানে বেঁধে রেখে আসেন। বিকেল পাঁচটার দিকে গিয়ে গরুর গলার রশি খোলা অবস্থায় দেখতে পান। একপর্যায়ে সেটি শফিকুল ইসলামের হাতে দেখতে পেয়ে বাকবিতন্ডা হয়। পরে শফিকুলের তিন ছেলে জালালের ওপর হামলা চালায়। তাকে বাঁচাতে ভাই কামালসহ প্রতিবেশীরা এগিয়ে আসেন। এ সময় ছুরিকাঘাতে জালাল ও কামাল আহত হন। মারধরে আহত হন ইদ্রিছ ও তার তিন ছেলে।  হাসপাতালে নিয়ে আসার আগেই দুজনের মৃত্যু হয়েছে। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ