34 C
আবহাওয়া
১০:২৯ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ঘূর্ণিঝড় মিধিলির প্রভাবে কালুরঘাটে ফেরি চলাচল বন্ধ: দুর্ভোগ

ঘূর্ণিঝড় মিধিলির প্রভাবে কালুরঘাটে ফেরি চলাচল বন্ধ: দুর্ভোগ

ঘূর্ণিঝড় মিধিলির প্রভাবে কালুরঘাটে ফেরি চলাচল বন্ধ দুর্ভোগ

বিএনএ, চট্টগ্রাম: ঘূর্ণিঝড় মিধিলি’র প্রভাবে বৈরী আবহাওয়ার কারণে কর্ণফুলী নদীর কালুরঘাটে ফেরি চলাচল বন্ধ রয়েছে। এতে পারাপারে চরম দুর্ভোগে পড়েছেন জনসাধারণ। শুক্রবার (১৭ নভেম্বর) বিকেল ৫টা থেকে ফেরি চলাচল বন্ধ রাখা হয়েছে বলে জানিয়েছেন ইজারাদার কর্তৃপক্ষ।

ঘূর্ণিঝড় মিধিলি’র প্রভাবে কর্ণফুলী নদীতে পানি বৃদ্ধি পেয়েছে। তীব্র স্রোত রয়েছে নদীতে। প্রবল বাতাসে বইছে উত্তাল ঢেউ। এই কারণে ফেরি চলাচল বন্ধ রাখা হয়েছে বলে জানিয়েছেন ফেরির চালকরা। আকাশের পরিস্থিতি শান্ত হলে ফেরি চলাচল শুরু হবে বলে জানিয়েছেন তারা।

ফেরি চলাচল বন্ধ থাকায় মানুষজন কালুরঘাট সেতু দিয়ে পায়ে হেঁটে পারাপার হচ্ছেন। চলমান সংস্কার কাজের কারণে ঝুঁকি নিয়ে সেতু পারাপার করছেন বয়স্ক লোকজন, নারী ও শিশুরা।

আরও পড়ুন: শেখ হাসিনার সরকার সব ধর্মের কল্যাণে সমানভাবে কাজ করছেন: এমপি নোমান

প্রত্যক্ষদর্শী রাজীব পারিয়াল জানান, প্রবল বাতাসের তোড়ে নদীর পানি উত্তাল রয়েছে। এই কারণে নদীতে ফেরি ও নৌকা পারাপার বন্ধ হয়ে গেছে। মানুষজন বিপাকে পড়ে হেঁটে সেতু পার হতে দেখা গেছে।

সাংবাদিক মুজাহিদুল ইসলাম বলেন, অনেক কষ্টে পায়ে হেঁটে সেতু পার হয়েছি। এতে প্রায় এক ঘণ্টা সময় লেগেছে। প্রবল বাতাসের মধ্যে সেতু দিয়ে হেঁটে পার হতে হয়েছে। নারী, শিশু ও বয়স্কদের ভোগান্তি পোহাতে হচ্ছে অনেক বেশি।

রাত সাড়ে ৯টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত এখনো ফেরি চলাচল বন্ধ রয়েছে।

বিএনএনিউজ/ বাবর মুনাফ

Loading


শিরোনাম বিএনএ