26 C
আবহাওয়া
১০:৩৭ পূর্বাহ্ণ - মে ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে রাকিব হত্যা, প্রধান আসামী শাওনসহ গ্রেফতার ৮

ময়মনসিংহে রাকিব হত্যা, প্রধান আসামী শাওনসহ গ্রেফতার ৮


বিএনএ,ময়মনসিংহ :  ময়মনসিংহে আবদুর রাজ্জাক রাকিব হত্যা মামলার প্রধান আসামি ইয়াছিন আরাফাত শাওনসহ ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার আট জনের ছয় জনকে চার দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

শুক্রবার (১৭ নভেম্বর) বিকালে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক স্বরণিকা পাল প্রধান আসামী ইয়াসিন আরাফাত শাওনসহ ৬ জনের ৪ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

তারা হলেন, নগরীর সেহড়া চামড়াগুদাম এলাকার মো. ইদ্রিস আলীর ছেলে ইয়াসিন আরাফাত শাওন (৩২) ও তার বড় ভাই মো. মাসুদ পারভেজ (৩৩), মৃত আব্দুল জব্বারের ছেলে মো. মানিক মিয়া (৩২), মৃত আনোয়ার হোসেনের ছেলে মো. শান্ত (২০), মোকশেদ আলীর ছেলে মো. মমিন (৩৩) এবং সানকিপাড়া এলাকার মৃত রিয়াজ উদ্দিনের ছেলে মো. আনিসুর রহমান (৩৩)।

চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পরিদর্শক ঝুঁটন কুমার বর্মণ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আদালত এক আদেশে ৬ জনের চার দিন করে রিমান্ড মঞ্জুর করে। একই সাথে ৬ জনের রিমান্ড চলবে বলেও জানান তিনি।

জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন বলেন, গত শনিবার (১১ নভেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে নগরীর শম্ভুগঞ্জের চায়নামোড় টোলবক্স এলাকায় মাইক্রোবাসকে সাইড না দেওয়াকে কেন্দ্র করে ট্রাক চালককে অহেতুক মারধর করেন শাওন তার লোকজন। এ ঘটনার প্রতিবাদ করতে গিয়ে ছুরিকাঘাতে খুন হন স্থানীয় আব্দুর রাজ্জাক রাকিব নামে এক যুবক। এ সময় আহত হন বাস চালক সাদেক আলী ও শহীদ মিয়া।

এ দিকে, ঘটনার দিন ঘটনাস্থল থেকে পালানোর সময় স্থানীয়রা মাজহারুল ইসলাম নামে এক যুবককে আটক করে পুলিশের হাতে সোপর্দ করে। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এ ঘটনায় ওই দিন রাতে ইয়াসিন আরাফাত শাওনকে প্রধান আসামি করে ১৫ জনের নামে ও অজ্ঞাত আরও ১০/১২ জনকে আসামি করে কোতোয়ালী মডেল থানায় মামলা করেন নিহত রাকিবের মা হাসি বেগম। মামলার ৫ দিন পর বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দুপুরে সাভারের আমিনবাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এদিকে, র‍্যাব-১৪’র একটি দল ১৭ নভেম্বর ভোররাতে জেলার ত্রিশাল উপজেলার উজানভাটিপাড়া এলাকা থেকে আরও দুই আসামিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, নগরীর পুরহিতপাড়া এলাকার ইদ্রিস আলীর ছেলে মো. প্রান্ত (২২), সেহরা ডিবি রোড এলাকার নাজির মিয়ার ছেলে মো. রাহাত (৩০)। গ্রেফতার দুইজনকে র‍্যাব-১৪ দুপুরের পরে পুলিশের কাছে হস্তান্তর করেছে।

আগামীকাল শনিবার তাদের আদালতে পাঠানো হবে বলেও জানান ওসি ফারুক আহমেদ।

বিএনএ/ হামিমুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ