স্ত্রীর প্রথম স্বামীকে কুপিয়ে মারল দ্বিতীয় স্বামী

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের ভালুকায় দ্বিতীয় স্বামীকে তালাক দেয়ায় প্রথম স্বামী ফখরুল ইসলাম (৪২) নামে একজনকে কুপিয়ে হত্যা করার ঘটনা ঘটেছে। এসময় নিহতের স্ত্রী  আকলিমা খাতুন (৩৫) আহত হয়েছেন। এই ঘটনার পর দ্বিতীয় স্বামী রাজিব মিয়া (৪০) পলাতক রয়েছে।

বুধবার (১৬ নভেম্বর) দিবাগত  রাত তিনটার দিকে উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের ভান্ডাবগ্রামে এই ঘটনা ঘটে। নিহত ফখরুল ইসলাম মেদুয়ারী ইউনিয়নের বান্দিয়া গ্রামের ফজলুল হকের ছেলে। ঘাতক রাজিব মিয়া জেলার ত্রিশাল উপজেলার ছাত্তার মিয়ার ছেলে। নিহত ফকরুল ইসলাম আহত আকলিমা খাতুনের প্রথম স্বামী ও রাজিব মিয়া দ্বিতীয় স্বামী বলে জানিয়েছে পুলিশ।

ভালুকা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোস্তাফিজুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, নিহত ফখরুল ইসলাম আকলিমা খাতুনের প্রথম স্বামী। বেশ কিছুদিন আগে আকলিমা ফখরুলকে ছেড়ে রাজিব মিয়াকে বিয়ে করে সংসার শুরু করেন। তবে, তাদের মাঝে বনিবনা না হওয়ায় রাজিব মিয়াকে তালাক দিয়ে ফখরুল ইসলামের কাছে চলে যান আকলিমা খাতুন। পরে রাজিব মিয়া অনেক চেষ্টা করেও ফেরাতে পারেনি।

ঘটনার দিন রাত আড়াইটা থেকে ৩ টার মধ্যে রাজিব তাদের বাড়িতে এসে ফখরুল ইসলাম ও আকলিমাকে ডেকে তুলে কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফখরুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

এসআই মো. মোস্তাফিজুর রহমান বলেন, এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। রাজিব মিয়াকে গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।

বিএনএ/ হামিমুর রহমান, ওজি