24 C
আবহাওয়া
১:৪০ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চবিতে ‘নিরাপদ ইন্টারনেট ও আইসিটি প্রযুক্তি ব্যবহার’ বিষয়ক আলোচনা সভা

চবিতে ‘নিরাপদ ইন্টারনেট ও আইসিটি প্রযুক্তি ব্যবহার’ বিষয়ক আলোচনা সভা

চবিতে ‘নিরাপদ ইন্টারনেট ও আইসিটি প্রযুক্তি ব্যবহার’ বিষয়ক আলোচনা সভা

বিএনএ, চবিঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) পরিসংখ্যান বিভাগের উদ্যোগে ‘নিরাপদ ইন্টারনেট ও আইসিটি প্রযুক্তি ব্যবহার’ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বেলা ১১টায় সভাটি উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার। এতে প্রধান অতিথি ও আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) চেয়ারম্যান (সিনিয়র সচিব) শ্যাম সুন্দর সিকদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে। বিভাগটির সভাপতি প্রফেসর মোঃ রোকনুজ্জামান (আজাদ) এর সভাপতিত্বে এবং সহযোগী অধ্যাপক মোহাম্মদ মনিরুজ্জামান ভূঞা’র সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চবি পরিসংখ্যান বিভাগের অধ্যাপক মোঃ এমদাদুল হক।

অন্যান্যেের মধ্যে বক্তব্য রাখেন বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ নাসিম হাসান, বাংলাদেশ ব্যাংকের প্রাক্তন জিএম মোঃ আবু মুসা, এনবিআরের প্রাক্তন সদস্য ড. মাহবুবুর রহমান আজাদ এবং ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের উপব্যবস্থাপক ইঞ্জিনিয়ার মোঃ লিয়াকত আলী।
এছাড়া আলোচনা সভায় পরিসংখ্যান বিভাগের সকল শিক্ষক-শিক্ষার্থী ও সুধিবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় উপাচার্যকে বিটিআরসি চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদার তাঁর রচিত ‘বঙ্গবন্ধু ও আগরতলা মামলা; ইতিহাসের নতুন গতিপথ’ শীর্ষক একটি বই উপহার প্রদান করেন।
অনুষ্ঠানে চবি পরিসংখ্যান বিভাগের পক্ষ থেকে প্রধান অতিথিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।
উল্লেখ্য, বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের চেয়ারম্যান জনাব শ্যাম সুন্দর সিকদার চবি পরিসংখ্যান বিভাগের কম্পিউটার ল্যাবের জন্য বিশটি ল্যাপটপ প্রদান করেন।
বিএনএ/ সুমন বাইজিদ, ওজি

Loading


শিরোনাম বিএনএ